‘নাটু নাটু’ নাচে ভাইরাল পাকিস্তানি নায়িকা

আরআরআর’ সিনেমার ‘নাটু নাটু’ গানটি নাচিয়ে ছেড়েছে শাহরুখ খান থেকে শুরু করে অনেককেই।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Feb 2023, 07:27 AM
Updated : 25 Feb 2023, 07:27 AM

গোল্ডেন গ্লোব পুরস্কার জিতে নেওয়ার পর ভারতীয় নির্মাতা এস এস রাজামৌলির ‘আরআরআর’ সিনেমার ‘নাটু নাটু’ গানটি নাচিয়ে ছেড়েছে শাহরুখ খান থেকে শুরু করে অনেককেই। এবার ‘নাটু নাটু’ নেচে একটি বিয়ের অনুষ্ঠানের আসর মাতিয়ে দিলেন পাকিস্তানি নায়িকা হানিয়া আমির।

হানিয়া আমিরের নাচের ওই ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। ‘ওয়েডিং ব্রিজ’ নামের একটি গ্রুপ ভিডিওটি ছেড়েছে তাদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। আর তা খবর হয়েছে ভারতের সংবাদ মাধ্যমে।

তবে শুধু গোল্ডেন গ্লোব পুরস্কার জিতেই ইতিহাস গড়েনি ‘নাটু নাটু’, অস্কারের ৯৫তম আসরে সেরা গানের মনোনয়ন পেয়েছে দক্ষিণ ভারতীয় সিনেমার আলোচিত এ গানটি।

আগামী ১২ মার্চ লস অ্যাঞ্জেলেসের ডলবি থিয়েটারে বসবে অস্কারের বর্ণাঢ্য আসর। ওই আসরে শেষ হাসি হাসতে ‘নাটু নাটু’কে টপকে যেতে হবে ‘অ্যাপ্লস’, ‘হোল্ড মাই হ্যান্ড’, ‘লিফট মি আপ’ এবং ‘দিস ইজ লাইফ’র মত চারটি ‘জনপ্রিয়’ গানকে।

গত ১১ জানুয়ারি সিনেমায় সেরা মৌলিক গানের গোল্ডেন গ্লোব পুরস্কার পায় নাটু নাটু’ গানটি। এরপর ক্রিটিকস চয়েস অ্যাওয়ার্ডসেও’ সেরা বিদেশি ভাষার চলচ্চিত্রের পুরস্কারের পাশাপাশি ‘নাটু নাটু’র জন্য পায় সেরা গানের পুরস্কার।

‘আরআরআর’ সিনেমায় জুনিয়র এনটিআর আর রামচরণকে দেখা গেছে এই গানের সঙ্গে তুমুল নাচে। তেলেগু ভাষায় গানটি লিখেছেন কালা ভৈরব ও রাহুল সিপলিগঞ্জ। প্রবীণ সংগীত পরিচালক এমএম কিরাভানির সুরে কণ্ঠ দিয়েছেন রাহুল সিপলিগঞ্জ ও কালা ভৈরব।

Also Read: গোল্ডেন গ্লোবে সেরা গান ‘আরআরআর’ সিনেমার ‘নাটু নাটু’

Also Read: অস্কারেও মনোনয়ন পেল ‘নাটু নাটু’