‘সূর্যগড় প্রাসাদে’ বাজবে কিয়ারা-সিদ্ধার্থর বিয়ের সানাই

আগামী ৪ থেকে ৬ ফেব্রুয়ারির মধ্যে কিয়ারা-সিদ্ধার্থের বিয়ের অনুষ্ঠান হবে রাজস্থানের জয়সলমীরের ‘সূর্যগড় প্রাসাদে।‘

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Feb 2023, 07:26 AM
Updated : 3 Feb 2023, 07:26 AM

বলিউড তারকা কিয়ারা আদভানি ও সিদ্ধার্থ মালহোত্রার শুধু বিয়ের তারিখ নয়, সাথে আয়োজন, ভেন্যু আর অতিথি সংখ্যাও প্রকাশ করতে শুরু করেছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো। 

ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, জয়সলমীরের ঐতিহাসিক এক প্রাসাদে আগামী ৬ ফেব্রুয়ারি বিয়ে করছেন কিয়ারা ও সিদ্ধার্থ। 

তাদের প্রেম-বিয়ে নিয়ে সংবাদমাধ্যমে রাশি রাশি খবর প্রকাশ হলেও এ বিষয়ে এখন পর্যন্ত মুখ খোলেননি এই জুটি। এর আগেও টাইমস অব ইন্ডিয়া ৬ ফেব্রুয়ারি কিয়ারা-সিদ্ধার্থের বিয়ের তারিখ ঠিক হয়েছে বলে জানালেও সেই খবর স্রেফ গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছিলেন সিদ্ধার্থ।

গেল সপ্তাহেই কিয়ারাকে মুম্বাইয়ে পোশাক শিল্পী মনীশ মালহোত্রার বাড়িতে দেখা যায়। অন্যদিকে সিদ্ধার্থর বাড়িতে বিয়ের কেনাকাটার তোড়জোড় নজরে এসেছে পাপারাজ্জিদের। তাতেই দুইয়ে দুইয়ে চার মিলিয়ে বিয়ের খবর বের করার অভিযানে নেমেছে সংবাদমাধ্যমগুলো।

কিয়ারা-সিদ্ধার্থর বিয়ের অনুষ্ঠান হবে রাজস্থানের জয়সলমীরের ‘সূর্যগড় প্রাসাদে।‘এই প্রাসাদটি ‘দ্য গেটওয়ে টু দ্য থর ডেজার্ট’ নামে পরিচিত।

বিয়ের সব অনুষ্ঠানের তারিখ ফেলা হয়েছে ৪ থেকে ৬ ফেব্রুয়ারির মধ্যে। এর মধ্যে গায়ে হলুদ, মেহেদী ও সংগীতও রয়েছে।

বিয়েতে নিমন্ত্রতিদের জন্য সূর্যগড় প্রাসাদে ৮৩টি বিলাসবহুল কক্ষের ব্যবস্থা করা হয়েছে। অতিথিদের যাতায়াতের জন্য থাকছে মার্সিডিজ, জাগুয়ার, বিএমডব্লিউয়ের মত ৭০টি দামি গাড়ি। যোধপুর বিমানবন্দর থেকে অতিথিদের বিয়ের ভেন্যুতে আনানেওয়া করবে এসব গাড়ি।

আমন্ত্রিতের তালিকায় রয়েছে ১০০ থেকে ১২৫ জনের নাম। যাদের মধ্যে রয়েছেন পরিচালক করণ জোহর, পোশাকশিল্পী মণীশ মলহোত্রা। কিয়ারার ‘কবীর সিংহ’ সিনেমায়র সহ-অভিনেতা শাহিদ কাপুরও সস্ত্রীক উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

ওটিটি প্ল্যাটফর্ম ‘অ্যামাজান’ প্রাইম ভিডিওতে ২০২১ সালে মুক্তি পায় সিদ্ধার্থ-কিয়ারা অভিনীত সিনেমা ‘শেরশাহ’। ওই সিনেমা থেকেই তাদের প্রেমের খবর চাউর হয় বলিউডে।

সিদ্ধার্থ এখন তার পরবর্তী সিনেমা ‘মিশন মজনু’র মুক্তির অপেক্ষায়। আর কিয়ারা আদভানির ’সত্যপ্রেম কি কথা’ মুক্তি পাবে এ বছরই।