বিয়ে করতে চান মিমি চক্রবর্তী, তবে…

গাঁটছড়া বাঁধতে চান টালিগঞ্জের হয়েছেন অভিনেত্রী-সংসদ সদস্য মিমি চক্রবর্তী; তবে চারপাশে বিচ্ছেদের ঘটনা দ্বিধায় ফেলেছে বলে জানান তিনি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Jan 2022, 11:39 AM
Updated : 1 Jan 2022, 11:40 AM

২০২১ সালের শেষ দিনে আনন্দবাজার পত্রিকায় লেখা এক নিবন্ধে মিমি জানান, তার মায়ের কাছ থেকেও বিয়ের উৎসাহ পেলেও সময়ের জন্য অপেক্ষায় আছেন তিনি।

নিবন্ধে বিয়ের পরিকল্পনা নিয়ে মিমি লিখেছেন, “মা চায় আমি বিয়ে করি। আমিও বিয়ে করতে চাই। তবে তার জন্য সময়ের অপেক্ষা। চোখের সামনে এত সম্পর্ক ভাঙতে দেখি! জানি না...।”

মানুষের সঙ্গে সম্পর্ক নিয়েও নিজের ভাবনা তুলে এনেছেন ৩২ বছর বয়সী এ সংসদ সদস্য; নতুন বছরে ভালোবাসার মানুষদের নিয়েই এগিয়ে যেতে চান তিনি।

“আমার কাজ আমাকে এত দিয়েছে যে, সম্পর্কের দিকে মনোযোগ দিই না আমি। মনে হয় আরও ভাল কাজ করি। মানুষের ভালোলাগা পাব। ভালোবাসা পাব। আমায় একজন বলেছিল, ‘তুমি যা তার, তার চেয়ে বেশি তোমার মানুষকে দেওয়া উচিত। কারণ তুমি সেই মানুষগুলোর থেকেই পাও।’ আমি এই ভাবনায় চলার চেষ্টা করি।

বছরটা শেষ হয়ে আসছে...

“একটাই ভয়। আমার কাছের মানুষগুলো যেন হারিয়ে না যায়। ভালোবাসার মানুষের বড্ড অভাব যে!”

মিমি চক্রবর্তী ২০১২ সালে `বাপি বাড়ি যা’ চলচ্চিত্রের মাধ্যমে টালিগঞ্জে যাত্রা শুরুর পর ‘বোঝে না সে বোঝে না’, ‘প্রলয়’, ‘গল্প হলেও সত্যি’, ‘শুধু তোমারি জন্য’সহ বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করে দর্শককের কাছে পরিচিত পেয়েছেন।

২০১৯ সালের ভারতের লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের টিকিটে যাদবপুর আসন থেকে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন তিনি।