টলিউডের ‘সবচেয়ে কাঙ্ক্ষিত’ নারী মিমি চক্রবর্তী

ভারতীয় পত্রিকা টাইমস অব ইন্ডিয়ার কলকাতা সংস্করণ কলকাতা টাইমসের বিচারে টালিগঞ্জের অভিনেত্রীদের মধ্যে ২০২০ সালের জন্য ‘সবচেয়ে কাঙ্ক্ষিত’ নারী হিসেবে নির্বাচিত হয়েছেন অভিনেত্রী-সংসদ সদস্য মিমি চক্রবর্তী।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 May 2021, 10:07 AM
Updated : 31 May 2021, 12:06 PM

কলকাতার দর্শকদের ভোটে মিমি এবার সেরার তকমা পেয়েছেন বলে এক খবরে জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া।

২০১৯ সালের আয়োজনে বান্ধবী নুসরাত জাহানের কাছে হেরে দ্বিতীয় অবস্থানে ছিলেন মিমি। নুসরাত এবার তৃতীয় অবস্থানে রয়েছেন, দ্বিতীয় হয়েছেন ‘চিনি’ চলচ্চিত্রের নায়িকা মধুমিতা সরকার।

ছবি: ইনস্টাগ্রাম থেকে

মিমি তার প্রতিক্রিয়ায় বলেন, “আমাকে সম্মানিত করার জন্য দর্শকদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি; বিষয়টি আমার জন্য ভীষণ আনন্দের। একজন শিল্পী হিসেবে চলচ্চিত্র, গান ও পরিবেশনার মাধ্যমে দর্শকদের বিনোদিত করে যেতে চাই। কঠোর পরিশ্রমের স্বীকৃতি পাওয়ার অনুভূতি দারুণ।”

একজন ‘কাঙ্ক্ষিত’ পুরুষের কোন গুণটি বিবেচনায় রাখেন?-এমন প্রশ্নের জবাবে মিমি বলেন, “মানুষ হিসেবে তাকে ভালো হতে হবে। তার অবয়ব কেমন সেটা নিয়ে আমি ভাবি না। আমার সঙ্গী একই সঙ্গে আমার প্রিয় বন্ধু হলেই আমি সুখী হব।”

ছবি: ইনস্টাগ্রাম থেকে

এবারের আয়োজনে নির্বাচিত সেরা পঞ্চদশ প্রতিযোগীর মধ্যে চতুর্থ ঋতাভরী চক্রবর্তী, পঞ্চম রুক্মিনী মৈত্র, ষষ্ঠ প্রিয়াংকা সরকার, সপ্তম সুষ্মিতা চ্যাটার্জি, অষ্টম দিতি সাহা, নবম দর্শনা বণিক, দশম রিয়া ভট্টাচার্য, একাদশ সৌরসেনী মৈত্র, দ্বাদশ তানিশা দে, তের রাইমা সেন, চতুর্দশ ঊষসী রায় ও পঞ্চদশ হিসেবে দিতিপ্রিয় রায় নির্বাচিত হয়েছেন।

মিমি চক্রবর্তী ২০১২ সালে `বাপি বাড়ি যা’ চলচ্চিত্রের মাধ্যমে টালিগঞ্জে যাত্রা শুরুর পর ‘বোঝে না সে বোঝে না’, ‘প্রলয়’, ‘গল্প হলেও সত্যি’, ‘শুধু তোমারি জন্য’সহ বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করে দর্শককের কাছে পরিচিত পেয়েছেন।

২০১৯ সালের ভারতের লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের টিকিটে যাদবপুর আসন থেকে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন তিনি।