’করোনাকালের সম্পর্ক’ নিয়ে শাহরিয়ার শাকিল

করোনাভাইরাসের এই সময়টা হঠাৎ করেই ভর করেছে পুরো বছরজুড়ে। হঠাৎ করেই বিশ্ববাসী গৃহবন্দী। কেমন আছে তারা- ভালো নাকী মন্দ? আর তাদের সম্পর্ক? এমনই কিছু প্রশ্নের উত্তর নিয়ে গল্প সাজিয়েছে এবার আলফা আই। শাহরিয়ার শাকিলের প্রযোজনায় দীপ্ত টিভিতে দেখা যাবে করোনাকালের সম্পর্কের টানাপড়েন নিয়ে নতুন দুটি নাটক।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 August 2020, 12:11 PM
Updated : 6 August 2020, 12:11 PM

ঈদের ষষ্ঠ দিনে প্রচারিত হবে নাটক ‘ফরটিন ডেজ’। এতে অভিনয় করেছেন তানজিন তিশা এবং আফরান নিশো।

এখানে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে স্বামী স্ত্রীর মাঝে কাছে থেকে দূরে থাকার যন্ত্রণা, বোঝাপড়ার সমন্বয়হীনতা এবং অস্বস্তির মাঝেও ভালোবাসার ফিরে আসা দেখানো হয়েছে। 

অপরদিকে ঈদের সপ্তমদিনে দেখা যাবে আলফা আইয়ের প্রযোজনায় পরিবেশিত হবে ‘বাফার জোন’।

এই নাটকটি বাবা ও মেয়ের সম্পর্ককে কেন্দ্র করে গড়ে উঠেছে। এতে অভিনয় করেছেন মোশাররফ করিম, রুনা খান এবং মিশৌরী রশিদ।

২০২০ সালের রোজার ঈদেও আলফা আই ঘরবন্দী সময়ের গল্প শিরোনামে ’নিউ নরমাল’ অবস্থায় নাটক বানিয়ে সব মহল থেকে প্রশংসা কুড়িয়েছিল।

এবারও অন্যরকম কিছু উপহার দেওয়ার উদ্দেশ্যে এই দুটো গল্প নির্বাচন করেছে আলফা আই।

প্রযোজক শাহরিয়ার শাকিল গ্লিটজকে বলেন, “আলফা আই সব সময়ই চেষ্টা করে নতুন কিছু উপহার দেওয়ার জন্য। এবার তাই আমাদের এক্সপেরিন্টে হলো সম্পর্ক নিয়ে। আর সম্পর্ক মানেই শুধু প্রেম নয়। করোনাকালের অভিশাপ মানে কেবল অর্থ কষ্ট নয়। এ সময়ে বদলে গেছে অনেক সম্পর্কের সমীকরণও। তাই আমরা স্বামী-স্ত্রী এবং বাবা ও মেয়ের সম্পর্ক নিয়ে এবার নাটক সাজিয়েছি। আশা করি নাটকদুটি দেখে দর্শকদের ভালো লাগবে।”

উল্লেখ্য ‘ফরটিন ডেজ‘ নাটকটি পরিচালনা করেছেন মাহমুদুর রহমান হিমি এবং ’বাফার জোন’ নাটকটি পরিচালনা করেছেন আবু হায়াৎ মাহমুদ।

দুটি নাটকই প্রচারিত হবে দীপ্ত টিভিতে।