ঐশ্বরিয়ার করোনাভাইরাস পরীক্ষা নিয়ে একটি টুইট, তারপর ‘ডিলিট’

অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চনের পর ঐশ্বরিয়া রাই বচ্চন ও তার আট বছরের মেয়ে আরাধিয়া বচ্চনেরও করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে বলে খবর আসার পর তা নিয়ে বিভ্রান্তি দেখা দিয়েছে।

নিউজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 July 2020, 11:28 AM
Updated : 12 July 2020, 03:33 PM

এনডিটিভি জানিয়েছে, মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপ রোববার দুপুরে টুইট করে বচ্চন অভিষেকের স্ত্রী ঐশ্বরিয়া ও তাদের মেয়ে আরাধিয়ার করোনাভাইরাস পজিটিভ আসার খবর দেন।

অমিতাভ বচ্চনের স্ত্রী অভিনেত্রী জয়া বচ্চনের পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে বলেও ওই টুইটে জানান রাজেশ তোপ।

কিন্তু কয়েক মিনিট পরেই সেই টুইট ডিলিট করে দেন মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী। এদিকে ততক্ষণে ভারতের বেশিরভাগ সংবাদমাধ্যম তার টুইটের বরাতে ঐশ্বরিয়া ও আরাধিয়ার আক্রান্ত হওয়ার খবর প্রকাশ করেছে।

এদিকে মুম্বাইয়ের মেয়র কিশোরী পেদনেকারের বরাত দিয়ে পিটিআইয়ের খবরে বলা হয়, ঐশ্বরিয়া ও আরাধিয়ার দুজনেরেই পরীক্ষার ফল নেগেটিভ এসেছে।

ভারতীয় চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তি অমিতাভ বচ্চন এবং তার ছেলে অভিনেতা অভিষেক বচ্চনের সংক্রমণ ধরা পড়ার পর শনিবার রাতে তাদের মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়।

তারা দুজনেই টুইট করে নিজেদের অসুস্থতার খবর দেন। অমিতাভ তার সংস্পর্শে আসা সবাইকে পরীক্ষা করাতে বলেছেন। আর অভিষেক বলেছেন দুশ্চিন্তা না করতে।

অমিতাভ রাতে তার টুইটে জানিয়েছিলেন,পরিবারের অন্য সবারও করোনাভাইরাস পরীক্ষা করা হয়েছে, তবে সবার রিপোর্ট তখনও আসেনি।

এদিকে বচ্চন পরিবারে সংক্রমণ ছড়িয়ে পড়ার পর জুহুতে তাদের বাড়ি জলসা অবরুদ্ধ করে ১৪ দিনের জন্য কনটেইনমেন্ট জোন ঘোষণা করা হয়।

হাসপাতাল কর্তৃপক্ষের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, ৭৭ বছর বয়সী অমিতাভের মধ্যে মৃদু উপসর্গ থাকলেও তার অবস্থঅ স্থিতিশীল। তাকে আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে।