‘বিগ বি’র জন্য প্রার্থনা টুইটারে

ভারতীয় সিনেমার মেগাস্টার অমিতাভ বচ্চন সোশাল মিডিয়ায় নিজের কোভিড-১৯ পজিটিভ হওয়ার সংবাদ জানানোর পর থেকেই তার সুস্থতা কামনা করে একের পর এক টুইট করে চলেছেন ভক্তরা, তাদের মধ্যে বিভিন্ন অঙ্গনের রথী-মহারথীরাও আছেন।

নিউজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 July 2020, 08:11 PM
Updated : 11 July 2020, 08:38 PM

করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়ার পর শনিবার রাতে মুম্বাইয়ের ভিলে পার্লের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে ৭৭ বছর বয়সী অমিতাভকে।

করোনাভাইরাস পজিটিভ আসায় পরে তার ছেলে অভিষেক বচ্চনও একই হাসপাতালে ভর্তি হয়েছেন।

তারা দুজনেই টুইট করে নিজেদের অসুস্থতার খবর দিয়েছেন। অমিতাভ তার সংস্পর্শে আসা সবাইকে পরীক্ষা করাতে বলেছেন। আর অভিষেক বলেছেন দুশ্চিন্তা না করতে।

চলচ্চিত্র অঙ্গনের পাশাপাশি ভারতের রাজনীতি ও ক্রীড়া জগতের অনেকেই টুইট করে তাদের প্রিয় ‘বিগ বি’র সুস্থতা কামনা করেছেন।

অমিতাভের টুইট পড়ে তার করোনাভাইরাস সংক্রমণের কথা জেনে বেদনাহত হয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ৭৭ বছর বয়সী এই অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করেছেন তিনি।

 

অমিতাভের টুইটের সাত মিনিটের মাথায় টুইট করেন মহারাষ্ট্রের সাবেক মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশ। তিনিও লিখেছেন, “গেট ওয়েল সুন বচ্চনজি।”

 

মধ্য প্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান টুইট করেছেন এই অভিনেতার সুস্থতার জন্য।

করোনাভাইরাস আক্রান্ত অমিতাভের দ্রুত সেরে ওঠার প্রার্থনায় টুইট করেছেন উত্তর প্রদেশের সাবেক মুখ্যমন্ত্রী আখিলেশ যাদব ও শিব সেনা নেতা প্রিয়াংকা চতুর্বেদিও।

ভারতের ক্রিকেট অঙ্গন থেকেও খেলোয়াড়রা অমিতাভকে ট্যাগ করে টুইট করছেন।

বাঁহাতি মিডল অর্ডার ব্যাটসম্যান সুরেশ রায়না শনিবার রাত ১১টা ২৬ মিনিটে টুইট করে বলেছেন, “গেট ওয়েল সুন স্যার।”

ক্রিকেট জগতের কিংবদন্তি শচিন টেন্ডুলকার অভিনয় জগতের কিংবদন্তি অমিতাভ বচ্চনের উদ্দেশে টুইটে বলেছেন, “নিজের যত্ন নিন অমিত জি। আপনার সুস্বাস্থ্য আর দ্রুত সুস্থতার প্রার্থনা করছি।”

 

‘ভেজিটেরিয়ান’ অমিতাভ বচ্চনের জন্য এক টুইটে শিল্পপতি আনন্দ মাহিন্দ্রা লিখেছেন, “আমরা সবাই আপনার শুভকামনা করছি। আপনার আর চিন্তিত হওয়ার কিছু নেই। একটা ভ্যাকসিন রয়েছে আপনার জন্য, এর কোড নাম বিগ ভি; এটা আপনার মধ্যে রয়েছে এবং এটা পুরোপুরি অর্গানিক।”

 

অভিনেতা অনিল কাপুরের কন্যা সোনম কাপুর টুইটে লিখেছেন, “গেট ওয়েল ‍সুন অমিত আঙ্কেল। আমার ভালোবাসা ও প্রার্থনা রয়েছে আপনার সঙ্গে।”