এটিএম শামসুজ্জামানের চিকিৎসার ভার নিলেন প্রধানমন্ত্রী

অসুস্থ অভিনেতা এটিএম শামসুজ্জামানের চিকিৎসার সব ব্যয়ভার প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিয়েছেন বলে জানিয়েছেন তার বিশেষ সহকারী বিপ্লব বড়ুয়া।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 May 2019, 07:13 AM
Updated : 13 May 2019, 07:13 AM

সোমবার তিনি ঢাকার আসগর আলী হাসপাতালে এ টি এম শামসুজ্জামানের মেয়ে কোয়েল আহমেদের হাতে প্রধানমন্ত্রীর তরফ থেকে ১০ লাখ টাকার চেক তুলে দেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেনও এ সময় উপস্থিত ছিলেন।

বিপ্লব বড়ুয়া বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “এটিএম শামসুজ্জামানের চিকিৎসার সব ব্যয়ভার প্রধানমন্ত্রী নিয়েছেন। তার পক্ষ থেকে আমি আজ দশ লাখ টাকার চেক স্বজনদের দিয়েছি। তাদের জানিয়েছি, চিকিৎসার সকল খরচ প্রধানমন্ত্রী বহন করবেন।

এটিএম শামসুজ্জামানের ছোট ভাই সালেহ জামান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “হাসপাতালের বকেয়া বাবদ আজ এই টাকা পাঠিয়েছেন প্রধানমন্ত্রী। আগামীতে চিকিৎসা বাবদ যাবতীয় অর্থ তিনিই দেবেন বলে আমাদের জানানেো হয়েছে।”

৭৫ বছর বয়সী এটিএম শামসুজ্জামানকে গত ২৬ এপ্রিল গেণ্ডারিয়া আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। পরিপাকতন্ত্রের জটিলতায় আক্রান্ত এ অভিনেতার শরীরে পরদিনই অস্ত্রোপচার করেন চিকিৎসকরা।

অস্ত্রোপচারের তিন দিনের মাথায় শারীরিক অবস্থার অবনতি ঘটলে কেবিন থেকে আইসিইউতে নেওয়া হয় শামসুজ্জামানকে। দুই দফা লাইফ সাপোর্টে রাখার পর শনিবার সকালে তাকে কেবিনে নেওয়া হয়।

মাঝে এটিএম শামসুজ্জামানকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেওয়ার কথা উঠলেও মেডিকেল রিপোর্ট পর্যালোচনা করে চিকিৎসকরা দেশেই তার চিকিৎসার সিদ্ধান্ত দিয়েছেন বলে সালেহ জামান জানান।