শাওন গানওয়ালার ‘মন ভালো নেই’, প্রিয়মের প্রথম

নতুন গান নিয়ে এলেন শাওন গানওয়ালা। গানটির মাধ্যমে প্রথম মিউজিক ভিডিওতে এলেন ছোটপর্দার অভিনেত্রী নিশাত প্রিয়ম।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Oct 2018, 11:36 AM
Updated : 9 Oct 2018, 11:36 AM

‘এক মেঘলা দিনে স্বপ্ন দিলাম-জড়িয়ে মেঘের ডানায়, আর দমকা হওয়ায়, ভাসিয়ে দিলাম, সেই চিঠি তোর জানালায়’-সেতু চৌধুরীর এমন কথা ও সুরে নতুন গান নিয়ে এলেন হালের কণ্ঠশিল্পী শাওন গানওয়ালা।

৮ অক্টোবর ‘মন ভালো নেই’ শিরোনামের গানটি ভিডিও আকারে উন্মুক্ত হয়েছে সিএমভি’র ইউটিউব চ্যানেলে। গহীনের পরিকল্পনায় মেঘ আর পাহাড়ের কোল ঘেঁষে চিত্রিত গানটির ভিডিও নির্মাণ করেছেন যৌথভাবে একে পরাগ ও ভাস্কর জনি।

 

গান-ভিডিওটি প্রসঙ্গে শাওন গানওয়ালা বলেন, “অনেক প্রিয় একটা গান। কৃতজ্ঞতা গানটির ক্রিয়েটর সেতু ভাইয়ের প্রতি। ভিডিওটি করার পর গানটিতে নতুন প্রাণের সঞ্চার হয়েছে। দেখে মুগ্ধ হলাম। প্রকাশের পর থেকে ভালো সাড়া পাচ্ছি। সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ।”

গানটির চিত্রায়নে মডেল হিসেবে অভিনয় করেছেন নিশাত প্রিয়ম। ছোটপর্দায় নাটক ও বিজ্ঞাপনে নিজেকে প্রমাণ করলেও এই প্রথম মিউজিক ভিডিওতে দর্শকের সামনে উপস্থিত হলেন তিনি।

প্রতিক্রিয়ায় বললেন, “গানটি প্রকাশের পর থেকেই তাৎক্ষণিক খুব সাড়া পাচ্ছি। এ সাড়া নাটক কিংবা বিজ্ঞাপনের মতো নয়। অনেক কস্ট করে সুনামগঞ্জের বিভিন্ন লোকেশনে টানা পাঁচদিন শুটিং করেছি আমরা। দর্শক গানটির পাশাপাশি ভিডিওতে আমাকে ভালোভাবে গ্রহণ করছেন এটিই প্রাপ্তি।”