এনটিভিতে আসছে 'গল্পগুলো আমাদের'

৮ ডিসেম্বর থেকে এনটিভিতে প্রচারিত হবে মিজানুর রহমান আরিয়ানের প্রথম ধারাবাহিক ‘গল্পগুলো আমাদের’।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Dec 2017, 12:35 PM
Updated : 2 Dec 2017, 12:35 PM

চার প্রজন্মের গল্প নিয়ে তৈরি হয়েছে এই ধারাবাহিক। প্রথম প্রজন্মে দেখা যাবে দিলারা জামান ও হাসান ইমামকে। পরবর্তী প্রজন্মগুলো পর্যায়ক্রমে নাদিয়া-ইন্তেখাব দিনার, অপূর্ব-তাসনুভা তিশা আর শেষ জেনারেশনে রয়েছে তামিম ও সিফাত। তবে শেষ জেনারেশনের চরিত্র প্রতি ১৩ পর্ব পরপর বদলানো হবে বলে গ্লিটজকে জানান আরিয়ান।

ধারাবাহিকটির নামকরণ প্রসঙ্গে নির্মাতা বলেন, ''আমাদের চারপাশেই তো সমস্ত গল্প। আমার গল্প, আপনার গল্প, আমাদের গল্প। তাই ধারাবাহিকটির এরকম নাম রেখেছি। ধারাবাহিকটির পর্ব সংখ্যা প্রসঙ্গে আরিয়ান বলেন, “দর্শক যত পর্ব চাইবে তত পর্বই হবে। যতক্ষন পর্যন্ত দর্শককে বিনোদন দিতে পারবে ততক্ষণ পর্যন্ত চালিয়ে যাওয়া ইচ্ছে আছে।”

কথা হয় ধারাবাহিকটির প্রথম প্রজন্মের প্রেমিকা দিলারা জামানের সাথে। গ্লিটজকে তিনি বলেন, ''এটা একটা ব্যবধানের গল্প। একটা প্রজন্ম থেকে আরেকটা প্রজন্মের মানসিক যে দূরত্ব সেটাই ফুটিয়ে তুলেছে আরিয়ান। এখানে আমি আর হাসান ইমাম ভাই একটা রেস্টুরেন্টের মালিক। আমাদের রেস্টুরেন্টে বিভিন্ন সময়ে বিভিন্ন কাপল আসে। তারা নিজেদের ভেতরে ব্যস্ত না থেকে ব্যস্ত থাকে ফেইসবুক নিয়ে। অথচ আমাদের সময়ে দৃশ্য ছিল অন্যরকম। আমাদের সময়ে এখনকার মতো হুট করে ব্রেকআপ হয়ে যেত না। এই ব্যবধানগুলোই ফুটে উঠেছে এই ধারাবাহিকটিতে।''

মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় ধারাবাহিকটির গল্প লিখেছেন অবয়ব সিদ্দিকি মিডি। অন্যান্য চরিত্রে রয়েছেন বাপ্পা রাসেল, রেজোয়ান, আতিক, রোমেল, সাইফুর রহমান চৌধুরী প্রমুখ। 

প্রতি বৃহস্পতি ও শুক্রবার রাত ৮ টা ২০ মিনিটে এনটিভিতে প্রচারিত হবে ধারাবাহিকটি।