বিবাহবার্ষিকীতে বর্ষাকে চমকে দিলেন অনন্ত

দাম্পত্যজীবনের পঞ্চম বর্ষে পদার্পন করেছেন তারকা জুটি অনন্ত জলিল এবং আফিয়া নুসরাত বর্ষা। আর এই বিশেষ দিনটি স্ত্রীর জন্য আরও বিশেষ করে তুলতে ভোলেননি অনন্ত। 

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Sept 2015, 09:41 AM
Updated : 24 Sept 2015, 09:46 AM

রাজধানীর একটি পাঁচ তারা হোটেলে পরিবার আর স্বজনদের নিয়ে অনন্ত-বর্ষা উদযাপন করলেন তাদের চতুর্থ বিবাহবাষির্কী।

অনন্ত জলিলের প্রতিষ্ঠান মনসুন ফিল্মসের মিডিয়া ম্যানেজার এস এম সজীব গ্লিটজকে জানান, বর্ষাকে চমকে দিতে নানা আয়োজন করেছিলেন অনন্ত।

“ব্যবসায়িক কাজে ভীষণ ব্যস্ত অনন্ত স্যার ম্যাডামকে তার পরিকল্পনার কথা কিছুই জানাতে চাননি। সকাল থেকে এত হন্তদন্ত হয়ে ছুটতে হয়েছে তাকে , ম্যাডাম তো মনেই করেছিলেন যে স্যার তার বিয়ের দিনটির কথা বেমালুম ভুলে গেছেন। স্যার কিন্তু কাজের ফাঁকে আমাদের সবাইকে নিয়ে নানা প্ল্যান করছিলেন কিভাবে চমক দেওয়া যায়। সন্ধ্যা হতেই স্যার ম্যাডামকে নিয়ে চললেন ডিনার করবেন বলে। সেখানে আগে থেকেই আমরা কেক রেডি করে রেখেছিলাম। ম্যাডাম তো এসে ভীষণ অবাক।”

২০১০ সালে ‘খোঁজ-দ্য সার্চ’ চলচ্চিত্রের মাধ্যমে ঢাকাই সিনেমায় অভিষিক্ত হওয়া এই দুই অভিনয়শিল্পীর বন্ধুত্ব এক বছর গড়াতেই প্রণয়ে রূপ নেয়, তারপর বিয়ে।  বিয়ের পর তারা একসঙ্গে ‘হৃদয় ভাঙ্গা ঢেউ’, ‘মোস্ট ওয়েলকাম’, ‘নিস্বার্থ ভালোবাসা’  এবং ‘মোস্ট ওয়েলকাম-২’ সিনেমাতে কাজ করেন।

শুধুমাত্র কাছের বন্ধু, আত্মীয়দের নিয়েই অনন্ত-বর্ষা পালন করলেন তাদের চতুর্থ বিবাহবার্ষিকী। ছবি- বর্ষার ফেইসবুক থেকে।

বিবাহবার্ষিকীতে বর্ষাকে ‘চমক’ দিতে অনন্তর পরিকল্পনায় ছিল নানা আয়োজন। ছবি- বর্ষার ফেইসবুক থেকে।

তবে এই জুটির সম্পর্কেও ভাঙ্গনের সুর বেজেছিল। ২০১৩ সালের ২২ মার্চ বর্ষার বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় সাধারণ ডায়েরি করেন অনন্ত। তারপর বর্ষাও শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ এনে অনন্তর বিরুদ্ধে সাধারণ ডায়েরি করেন। সে সময় শোনা গিয়েছিল পারস্পরিক সমঝোতার ভিত্তিতে বিচ্ছেদ ঘটেছে তাদের। ২৪ মার্চ জিডি প্রত্যাহার করে আবার এক সঙ্গে বসবাস করতে শুরু করেন।

এ বছরই জন্ম নিয়েছে তাদের প্রথম সন্তান আরিজ।

ছবি-- বর্ষার ফেইসবুক থেকে।