‘দ্য স্পাই’ অনন্ত জলিল

‘মোস্ট ওয়েলকাম-টু’ এর পর এবার নতুন সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন অভিনেতা, পরিচালক ও প্রযোজক অনন্ত জলিল। সিনেমার নাম ‘দ্য স্পাই- অগ্রযাত্রার মহানায়ক’।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Sept 2014, 11:38 AM
Updated : 2 Sept 2014, 12:03 PM

সিনেমাতে গুপ্তচরের ভূমিকায় থাকছেন অনন্ত জলিল। যথারীতি তার নায়িকা হিসেবে থাকছেন অভিনেত্রী বর্ষা।

ইতোমধ্যে মনসুন ফিল্মসের অফিশিয়াল ফ্যান পেইজে সিনেমার একটি পোস্টারও প্রকাশ করা হয়েছে। আর এ পোস্টার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে শুরু হয়ে গেছে বিতর্ক। ২০০৬ সালে মুক্তি পাওয়া হলিউডি সিনেমা ‘ক্যাসিনো রয়াল’- এর একটি পোস্টারের সঙ্গে ‘দ্য স্পাই’ –এর পোস্টারের সাদৃশ্য চোখে পড়ার মতো। জেমস বন্ড সিরিজের এই সিনেমাটির মধ্য দিয়ে নতুন বন্ড হিসেবে ড্যানিয়েল ক্রেইগের যাত্রা শুরু হয়।  

অবশ্য পোস্টারের এ সাদৃশ্যের ব্যাপারে বিস্তারিত কিছু বলতে চাননি মনসুন ফিল্মসের মিডিয়া ম্যানেজার এস এম সজীব।

তিনি জানান, এখন সিনেমার প্রি-প্রোডাকশনের কাজ চলছে। কিছুদিনের মধ্যেই সংবাদ সম্মেলন করে নতুন সিনেমার ব্যাপারে বিস্তারিত জানাবেন অনন্ত জলিল। তখন জানা যাবে, সিনেমার কাহিনি কেমন ও কলাকুশলী কারা।

অনন্ত জলিল অভিনীত, পরিচালিত ও প্রযোজিত ‘মোস্ট ওয়েলকাম-টু’ সিনেমাটি ব্যবসাসফল হয়েছে বলে দাবি করছে মনসুন ফিল্মস। বাংলাদেশের অর্ধশতাধিক হলে মুক্তির পর সিনেমাটি জাপানে ৭টি হলে প্রদর্শিত হয়েছে। জাপানের পর আরও কয়েকটি দেশে অনন্ত –বর্ষা অভিনীত সিনেমাটি প্রদর্শনের উদ্যোগ নিচ্ছে মনসুন ফিল্মস।