বর্ষার সঙ্গে বিচ্ছেদের ঘোষণা অনন্তের

চলচ্চিত্র অভিনেতা এম এ জলিল অনন্ত তার স্ত্রী অভিনেত্রী আফিয়া নুসরাত বর্ষার সঙ্গে বিবাহ বিচ্ছেদের কথা সাংবাদিকদের জানিয়েছেন।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 March 2013, 02:15 AM
Updated : 26 March 2013, 06:31 AM

মঙ্গলবার দুপুরে কাকরাইলে নিজ প্রযোজনা প্রতিষ্ঠান মনসুন ফিল্মসের কার্যালয়ে সংবাদ সম্মেলনে অনন্ত জানান, তারা এরই মধ্যে সমঝোতার ভিত্তিতে বিবাহ বিচ্ছেদের কাগজে সই করেছেন।

“বর্ষা ও আমার মাঝে বোঝাপড়া না হওয়ায়, আমাদের মধ্যে এখন আর কোনো সম্পর্ক নেই। আমি আরো খেলামেলাভাবে বলতে চাই, গত ২৩ মার্চ আমাদের মাঝে ডির্ভোস হয়ে গেছে।”

“আমরা যে কাজী অফিসে গিয়ে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলাম, সেই কাজী অফিসে গিয়েই সমঝোতার ভিত্তিতে আমাদের ছাড়াছাড়ি হয়েছে।”

বর্ষার সঙ্গে সম্পর্কের টানাপোড়নকে ‘গুজব’ বলে উড়িয়ে দিয়ে নিজের ফেইসবুক পাতায় স্ট্যাটাস দেয়ার ১২ ঘণ্টার মধ্যে বিচ্ছেদের ঘোষণা দিলেন এই চিত্রতারকা।

এর আগে গত ২২ মার্চ রাতে মোহাম্মদপুর থানায় অনন্তের বিরুদ্ধে মারধরের অভিযোগ এনে জিডি করেছিলেন বর্ষা।

২০১০ সালে ‘খোঁজ-দ্য সার্চ’ ছবির মাধ্যমে চলচ্চিত্র জগতে আসেন অনন্ত ও বর্ষা। পরের বছর ২৩ সেপ্টেম্বর বিয়ে করেন তারা। ‘স্পিড’, ‘মোস্ট ওয়েলকাম’, ‘নিঃস্বার্থ ভালোবাসা’ ছবিতে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন এ দম্পতি।

সর্বশেষ দুজন জুটি হয়ে ‘মোস্ট ওয়েলকাম-২’ ছবিতে অভিনয় করছিলেন।

অনন্ত বলেন, “বর্ষা বাইরের ছবিতে অভিনয় করতে চায় বলে গত কয়েকদিন ধরে বেশ কিছু পত্র-পত্রিকায় খবর প্রকাশ হয়েছে। অথচ এ ব্যাপারে সে আমার সঙ্গে আগে কোনো আলোচনা করেনি। অথচ আমরা প্রতিজ্ঞাবদ্ধ ছিলাম , সব সময় আমরা একসঙ্গে কাজ করব।”

অনন্তের অভিযোগ, অন্যদের সঙ্গে বর্ষার যোগাযোগের কারণেই তাদের বিবাহ বিচ্ছেদ হয়েছে।

“বর্ষার সঙ্গে আমার পরিচয় ২০০৮ সালে। এর কয়েক বছর পরে আমরা বিয়ে করি। সেই থেকে আমাদের সংসার। এরই মধ্যে আমরা জুটি হয়ে বেশকিছু সিনেমায় কাজ করেছি। সেগুলো দেশে যেমন ব্যবসা সফল ছবির তালিকায় নাম লিখিয়েছে, তেমনি এখন আমাদের ছবিগুলো আন্তর্জাতিক বাজারেও ব্যবসা শুরু করেছে।”

“এই পর্যায়ে এসে বর্ষা অন্য অনেকের সঙ্গে যোগাযোগ শুরু করে। সেটিই আমাদের বিচ্ছেদের একটি কারণ।”

তবে ছাড়াছাড়ি হলেও এখনো প্রযোজক-অভিনেতা অনন্ত জলিল তার ‘মোস্টওয়েকাম-২’-এর কাজ বর্ষাকে নিয়েই শেষ করতে চান।

“আমাদের ছাড়াছাড়ি হলেও এখনো শরীয়ত মতো যদি কোনো বাধা না থাকে, তবে বর্ষাকে নিয়েই এই ছবিটি করতে চাই।”

সংবাদ সম্মেলন ডাকার কারণ হিসেবে অনন্ত বলেন, “অভিনেত্রী বর্ষা ২৫ মার্চ বিকেল ৪ টা ১৫ মিনিটে জেট এয়ারওয়েজের একটি ফ্লাইটে ভারতে কলকাতায় গিয়েছেন। এই পরিস্থিতিতে আমি মনে করছি, বর্ষার সঙ্গে আমার ছাড়াছাড়ির বিষয়টি ব্যক্তিগত হলেও তা সবাইকে জানানো উচিত।”

এ নিয়ে অনেক স্বনামধন্য পত্রিকার মাধ্যমেও গুজব ছড়ানো হচ্ছে বলে তিনি অভিযোগ করেন।