ঝুমুর আসমা জুঁইয়ের নতুন সিনেমা 'বদলা- দ্য রিভেঞ্জ’

এই নির্মাতা বর্তমানে 'দুই পয়সার মানুষ' নামে একটি সিনেমার প্রি প্রোডাকশনের কাজ নিয়ে ব্যস্ত।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Dec 2023, 03:25 PM
Updated : 4 Dec 2023, 03:25 PM

‘বদলা- দ্য রিভেঞ্জ’ নামে নতুন একটি সিনেমা নির্মাণ করবেন নির্মাতা ঝুমুর আসমা জুঁই। সিনেমাটি প্রযোজনা করবে 'আজ ইন্টারন্যাশনাল' নামে একটি প্রযোজনা প্রতিষ্ঠান। 

গত শনিবার প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে নির্মাতা জুঁই চুক্তি স্বাক্ষর করেছেন। 

এই নির্মাতা বর্তমানে 'দুই পয়সার মানুষ' নামে একটি সিনেমার প্রি প্রোডাকশনের কাজ নিয়ে ব্যস্ত। সিনেমাটি সরকারি অনুদানে নির্মিত হচ্ছে বলে জানান জুঁই।

তিনি বলেন, "অনুদানের সিনেমার কাজ চলছে, জানুয়ারিতে বিস্তারিত জানাব। মার্চ থেকে শুটিং শুরু হবে। অনুদানের সিনেমা শেষ করে শুরু করব 'বদলা- দ্য রিভেঞ্জ’। এটা একটা বাণিজ্যিক ধারার চলচ্চিত্র।"

২০২৫ সালে 'বদলা দ্যা রিভেঞ্জ' মুক্তির পরিকল্পনার কথা জানিয়ে জুঁই বলেন, "এই সিনেমার প্রি- প্রোডাকশনের কাজ, কাস্টিং, লোকেশন নির্বাচন এর মধ্যেই চলতে থাকবে। এটাই হবে সম্পূর্ণ বানিজ্যিক ধারার আমার প্রথম চলচ্চিত্র। এই সিনেমার চিত্রনাট্য লিখেছেন রুবায়েত হাসান।"

'আজ ইন্টারন্যাশনাল লিমিটেডের' পক্ষে ম্যানেজিং ডিরেক্টর শাহাদাত হোসেন লিটন, সিইও আয়েশা সিদ্দিকা এবং নির্মাতা ঝুমুর আসমা জুঁই চুক্তিতে সই করেন।

চুক্তি স্বাক্ষরের সময় সাক্ষী হিসেবে উপস্থিত ছিলেন চলচ্চিত্র পরিচালক বদিউল আলম খোকন এবং জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রগ্রাহক আসাদুজ্জামান মজনু। 

আরও উপস্থিত ছিলেন নির্বাহী পরিচালক আরিফ সিদ্দিকী, নাজমুল হাসান, জাহিদ হাসান, সাগর চন্দ্র রায়, চিত্রগ্রাহক শওকত হোসেন, সহকারী পরিচালক মঈন, চলচ্চিত্র সম্পাদক মনিরুল ইসলাম।

এর আগে ২০১৭-১৮ অর্থ বছরে সরকারি অনুদানে 'দ্য লক্ষণ দাস সার্কাস' নামে একটি সিনেমা নির্মাণ করে প্রশংসিত হন ঝুমুর আসমা জুঁই।