‘দ্য আর্চিস’: ফ্যাশন শোতে সুহানা, খুশি, অগস্ত্যরা

সিনেমার তিন অভিনয় শিল্পী শাহরুখ খান কন্যা সুহানা খান, মেগাস্টার অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা এবং শ্রীদেবী-বনি কাপুরের মেয়ে খুশি কাপুর ফ্যাশন শোতে হাজির হয়েছেন একই ধরনের পোশাক পরে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Nov 2023, 08:06 AM
Updated : 26 Nov 2023, 08:06 AM

আগামী মাসে নেটফ্লিক্সে ‘দ্য আর্চিস’ এর মুক্তি সামনে রেখে নতুন ধরনের প্রচারে নেমেছে এই সিনেমার পাত্রপাত্রীরা।

এক ফ্যাশন শোতে একই ধরনের পোশাক পরে হাজির হয়েছেন সিনেমার তিন অভিনয় শিল্পী শাহরুখ খান কন্যা সুহানা খান, মেগাস্টার অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা এবং শ্রীদেবী-বনি কাপুরের মেয়ে খুশি কাপুর।

‘দ্য আর্চিস’ দিয়েই সুহানা-অগস্ত্য আর খুশির হাতেখড়ি হতে চলেছে চলচ্চিত্রে।

ফ্যাশন শোতে আরও ছিলেন অভিনেতা মিহির আহুজা, অদিতি ডট, এবং যুবরাজ মেন্ডা।

‘দ্য আর্চিসে’ ‘ভেরোনিকা লজ’ চরিত্রে সুহানা, ‘আর্চি অ্যান্ড্রুজ’ চরিত্রে অগস্ত্য, ‘বেটি কুপার’ চরিত্রে খুশি কাপুর অভিনয় করেছেন।

৭ ডিসেম্বর নেটফ্লিক্সে মুক্তি পাবে ‘দ্য আর্চিস’। এই সিনেমায় ষাটের দশকের পপ সংস্কৃতি ঘিরে একদল বন্ধুর আনন্দ ও মান-অভিমানের গল্প তুলে এনেছেন নির্মাতা যোইয়া আখতার।

সিনেমার ট্রেইলারে দেখা গেছে, লন্ডন থেকে সদ্য ফিরেছেন ভেরোনিকা (সুহানা খান), যার প্রতি আকর্ষণ অনুভব করেন তাদের আরেক বন্ধু আর্চি (অগস্ত্য নন্দা)। সহজ-সাবলীল জীবনের মাঝেই মোড় নেয় ঘটনাপ্রবাহ, যখন ভেরোনিকার বাবা রিভারডেলের গ্রিন পার্ক ছেঁটে সেখানে একটি গ্র্যান্ড হোটেল তৈরির পরিকল্পনা করেন।

বাবার ভুল সিদ্ধান্তের জন্য ভেরোনিকাকে দোষারোপ করে বন্ধুরা। হতাশ ভেরোনিকা বন্ধুদের সঙ্গে মিলে প্রতিবাদ করতে শুরু করে বাবার বিরুদ্ধে।