স্ট্যালোনকে নিয়ে পামেলার দুই অভিযোগ

পামেলা আন্ডারসনের অভিযোগ মিথ্যা ও বানোয়াট বলছেন সিলভারস্টার স্ট্যালোন।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Jan 2023, 10:26 AM
Updated : 28 Jan 2023, 10:26 AM

যুক্তরাষ্ট্রের সুপারমডেল ‘বেওয়াচ’ খ্যাত অভিনেত্রী পামেলা আন্ডারসন যৌন হয়রানির অভিযোগ এনেছেন হলিউড তারকা সিলভেস্টার স্ট্যালোনের বিরুদ্ধে।

পামেলার অভিযোগ, তিন দশক আগে স্ট্যালোন একবার নিজের নগ্ন শরীর দেখিয়েছিলেন তাকে। এছাড়া নারীসঙ্গী হিসেবে পেতে তার সঙ্গে থাকার প্রস্তাবও দিয়েছিলেন।

ফক্স নিউজের বরাত দিয়ে এক প্রতিবেদনে এনডিটিভি জানায়, পামেলা আন্ডারসনের ওই অভিযোগ প্রত্যাখ্যান করেছেন স্ট্যালোনের মুখপাত্র। অ্যান্ডারসনের অভিযোগ মিথ্যা ও বানোয়াট বলেও দাবি করেন তিনি।

আন্ডারসনের দাবি, তিনি স্ট্যালোনের সঙ্গে থাকার প্রস্তাব ফিরিয়ে দিয়ে বলেছিলেন তিনি শুধু ওই অভিনেতার ভালোবাসা চেয়েছিলেন, আর কিছু নয়।

আন্ডারসন আরও দাবি করেন, টেলিভিশন শো ‘হোম ইমপ্রুভমেন্ট’ সেটে স্ট্যালোন একটি বাজে আচরণ করেছিলেন তার সঙ্গে।

“শুটিংয়ের প্রথম দিন ড্রেসিং রুম থেকে বেরিয়ে এসে দেখি স্ট্যালোন দাঁড়িয়ে আছে। তিনি এক মুহূর্তের জন্য জামা খুলে তার নগ্ন শরীর আমাকে দেখান।”

এই ঘটনাটিও অস্বীকার করে র‌্যাম্বো তারকা স্ট্যালোন তার মুখপাত্রের মাধ্যমে জানান, এমন ঘটনা কখনই ঘটেনি। এ ধরনের কাজ তাকে দিয়ে সম্ভব নয়।

আর কিছুদিন পরেই নেটফ্লিক্সে পামেলা অ্যান্ডারসনকে নিয়ে ‘পামেলা, আ লাভ স্টোরি’ নামের ডুকেমন্টারি আনতে চলছে।

বছর খানেক আগে নিজের পঞ্চম বিয়েও সারেন ৫৫ বছর বয়সী এই অভিনেত্রী। এর আগে তিনি আলোচনায় ছিলেন উইকিলিকস প্রতিষ্ঠাতা জুলিয়ান অ্যাসাঞ্জের সাথে প্রেম নিয়ে।