‘উনিশ২০’ নিয়ে উচ্ছ্বসিত আরিফিন শুভ

বিন্দুকে নিয়ে ‘দারুণ’ একটি প্রেমের গল্প দর্শকদের উপহার দিতে যাচ্ছেন এই অভিনেতা।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Dec 2022, 01:32 PM
Updated : 26 Dec 2022, 01:32 PM

চিত্রনায়ক আরিফিন শুভ ও লাক্স তারকা আফসানা আরা বিন্দু অভিনীত মিজানুর রহমান আরিয়ান পরিচালিত ওয়েব ফিল্ম ‘উনিশ২০’ মুক্তি পাচ্ছে আগামী ফেব্রুয়ারিতে।

ভালোবাসা দিবসে ‘দারুণ’ একটি প্রেমের গল্প দর্শকদের উপহার দিতে যাচ্ছেন ভেবে খুবই উচ্ছ্বসিত এ নায়ক।

মঙ্গলবার শুটিং স্পট থেকে তিনি গ্লিটজকে বলেন, “ওটিটিতে এর আগেও কাজ করেছি। এটা আমার দ্বিতীয় কাজ। তবে ওয়েব ফিল্ম হিসেবে প্রথম।”

ওয়েব সিনেমাটি নিয়ে শুভ বলেন, “উনিশ২০ দারুণ একটি প্রেমের গল্প। আমার চরিত্রের নাম অপু। আরিয়ান, বিন্দুসহ আমরা সবাই মিলে ভালো একটা কাজ শুরু করেছি। গল্প নিয়ে এখনই কিছু বলা যাচ্ছে না। তবে আমরা চেষ্টা করবো আমাদের দিক থেকে শতভাগ ভালো একটা কাজ দর্শককে উপহার দেয়ার। সব মিলিয়ে আমি খুবই এক্সাইটেড।”

এই ওয়েব ফিল্ম দিয়ে অনেকদিন পর কাজে ফিরছেন বিন্দু। তিনি বলেন, “আট বছর পর ক্যামেরার সামনে নিজেকে সদ্যোজাত শিল্পী মনে হচ্ছে। তবে পরিচালক, সহশিল্পী ও কলাকুশলীদের কাছ থেকে প্রথমদিন থেকেই যে ভালোবাসা-সম্মান পাচ্ছি, তাতে আমি আপ্লুত।”

তিনি বলেন, “আগে যাদের সঙ্গে নিয়মিত কাজ হতো তাদেরকে আবার দেখে ভালো লাগছে। শিল্পী হিসেবে আপাতত আমি পরিচালকের কথামতো কাজ করছি। বাকি কথা ওয়েব ফিল্ম মুক্তির পরে বলতে পারব।”

পরিচালক মিজানুর রহমান আরিয়ান বলেন, “এটা একটা ফান, গান, প্রেমের সিনেমা। ফিলগুড লাভ স্টোরি, ফিলগুড রোমান্স জনরার হবে এই সিনেমাটি।

“৯০ মিনিটের একটা ভালোলাগার জার্নি হবে। যাদের জীবনে এমন ভালোলাগার মুহূর্ত ঘটেছে তারা নিজেকে খুঁজে পাবে এই গল্পের বিভিন্ন ঘটনার মাধ্যমে। আবার যাদের জীবনে এমন ভালোলাগার মুহূর্ত ঘটেনি তারাও চাইবে এমন ভালোলাগার মুহূর্তগুলো তার জীবনেও ঘটুক।”

সিনেমাটি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে। বর্তমানে ঢাকার বিভিন্ন স্থানে সিনেমাটির চিত্রধারণ চলছে।