গাড়ি আসতে দেরি, অটোরিকশায় চেপে বসলেন সারা

“যখন ড্রাইভার ও গাড়ি থাকবে ‘হাটকে’, অটোরিকশায় যাও ‘বাঁচকে।”

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 May 2023, 12:54 PM
Updated : 25 May 2023, 12:54 PM

‘জারা হাটকে,জারা বাঁচকে’র প্রচার অনুষ্ঠান থেকে অটোরিকশায় চড়ে বাড়ি ফিরলেন বলিউড অভিনেত্রী সারা আলি খান; যা দেখে শোর চলছে সোশাল মিডিয়ায়।

লক্ষণ উতেকর পরিচালিত রোমান্টিক কমেডি সিনেমাটিতে সাইফকন্যা ভিকি কৌশলের বিপরীতে অভিনয় করেছেন। বুধবার ভিকির সঙ্গে সিনেমার ‘মিউজিক লঞ্চ’ অনুষ্ঠানে গিয়েছিলেন সারা।

সেখানে অভিনেত্রী একটি গোলাপি পোশাক পরেছিলেন। সেই পোশাকেই বুধবার অটোরিকশায় সারাকে দেখা যায়।

টাইমস অব ইন্ডিয়া লিখেছে, সময়মতো গাড়ি না পৌঁছানোয় অটোরিকশায় করে বাড়ি ফেরেন সারা।

পথে পাপারাজ্জিদের সঙ্গে অভিনেত্রীর দেখা হলে তিনি হাসিমুখে তাদের বলেন, “গাড়ি আসেনি।” অটোরিকশা থেকে নামার পরেও অভিনেত্রী কিছু সময় চালক ও এক ভক্তের সঙ্গে আড্ডা দেন, সেলফি তোলেন।

পরে অটোরিকশা ভ্রমণের একটি ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করে সারা লেখেন, “যখন ড্রাইভার ও গাড়ি থাকবে ‘হাটকে’, অটোরিকশায় যাও ‘বাঁচকে।”

গত বছরের শেষে এই সিনেমার শুটিংয়ের বেশ কিছু ছবি সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। ছবিতে সারার পরনে ছিল একটি ফ্লোরাল প্রিন্টের নীল রঙের শাড়ি। এছাড়াও মঙ্গলসূত্র, চুরি, টিপে পুরাদস্তুর গৃহিনী রূপে দেখা গেছে তাকে। অন্যদিকে ভিকি পরেছিলেন নীল, সাদা, হলুদ মেশানো একটা পলো শার্ট।

সিনেমাটির শুটিং ইন্দোরে করা হয়েছে বলে ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে। জানা গেছে, একটি ছোট শহরের প্রেমের গল্প দেখানো হয়েছে সিনেমাটিতে।

আগামী ২ জুন মুক্তি পেতে চলেছে ‘জারা হাটকে,জারা বাঁচকে’।