অ্যাকশন দৃশ্যের শুটিংয়ে আহত অক্ষয়

বলিউডের ‘খিলাড়ি’ অক্ষয় সিনেমার অ্যাকশন দৃশ্যে কোনো স্টান্টম্যান না নিয়ে নিজেই অভিনয় করতে পছন্দ করেন।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 March 2023, 12:06 PM
Updated : 24 March 2023, 12:06 PM

অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে আহত হয়েছেন বলিউড তারকা অক্ষয় কুমার; তবে আঘাতটি গুরুতর না হওয়ায় অন্য দৃশ্যের শুটিংয়েও অংশ নিতে পারছেন এ অভিনেতা।

হিন্দুস্থান টাইমস জানায়, স্কটল্যান্ডে ‘বড়ে মিয়া ছোটে মিয়া’ সিনেমার শুটিং সেটে হাঁটুতে আঘাত পান অক্ষয়।

বলিউডের ‘খিলাড়ি’ অক্ষয় সিনেমার অ্যাকশন দৃশ্যে কোনো স্টান্টম্যান না নিয়ে নিজেই অভিনয় করতে পছন্দ করেন। আর সে কারণে আগেও শুটিং সেটে আঘাত পেয়েছেন তিনি।

নির্মাতা আলি আব্বাস জাফর পরিচালিত ‘বড়ে মিয়া ছোটে মিয়া’ সিনেমার শুটিংয়ের জন্য স্কটল্যান্ডে অবস্থান করছেন অক্ষয়। আরেক অভিনেতা টাইগার শ্রফের সঙ্গে অ্যাকশন দৃশ্যে স্টান্টম্যান ছাড়াই শুট করতে গিয়ে তিনি দুর্ঘটনায় পড়েন।

ভারতের সংবাদ মাধ্যমের খবরে বলা হয়, হাঁটুতে আঘাত পাওয়ায় অ্যাকশন দৃশ্যের শ্যুটিং আপতত বন্ধ রাখা হয়েছে। তবে ক্লোজ আপ শটগুলো দিতে পারছেন অক্ষয়, যাতে স্কটল্যাণ্ডে শিডিউলের মধ্যে কাজ শেষ করতে অসুবিধা না হয়।

মার্চের শুরুতেই স্কটল্যাণ্ড থেকে শুটিং সেটের একটি ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করেন আলি আব্বাস।

ক্যাপশনে তিনি লেখেন, “রিয়েল লোকেশন রিয়েল স্টান্ট পারফর্ম করার চেয়ে বেশি সন্তোষজনক আর কিছু হতে পারে না। বন্দুক… ট্যাংক… গাড়ি… বিস্ফোরণ... অন্যতম সেরা টেকনিক্যাল ক্রু স্কটল্যান্ডের।”

অক্ষয়-টাইগার ছাড়াও দক্ষিণী অভিনেতা পৃথ্বীরাজ সুকুমারণ ও সোনাক্ষী সিন্হা অভিনীত সিনেমাটি এ বছরের ২৫ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে।