ঈদে আসছে শাকিব-বুবলির ‘লিডার: আমিই বাংলাদেশ’

প্রায় এক বছর পর মুক্তি পাচ্ছে শাকিব খানের সিনেমা

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 March 2023, 11:14 AM
Updated : 21 March 2023, 11:14 AM

আসন্ন রোজার ঈদে মুক্তি পাচ্ছে শকিব খান ও শবনম বুবলি অভিনীত চলচ্চিত্র ‘লিডার: আমিই বাংলাদেশ’।

মঙ্গলবার প্রযোজনা সংস্থা বেঙ্গল মাল্টিমিডিয়া, নির্মাতা তপু খান ও শাকিব খানের পক্ষ থেকে সিনেমা মুক্তির ঘোষণা দেওয়া হয়।

তপু খান গ্লিটজকে বলেন, “লিডার: আমিই বাংলাদেশ একটি বড় পরিসরের সিনেমা। আমাদের বড় উৎসব ঈদ। ঈদে ছবিটি মুক্তি পেতে যাচ্ছে দেখে ভালো লাগছে। আশা করি বাংলা চলচ্চিত্রে নতুন গতি দেবে সিনেমাটি।

“বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পক্ষ থেকে চলচ্চিত্রটি নির্মাণ করার দায়িত্ব যথাযথভাবে পালন করতে পেরে আমি সন্তুষ্ট। শাকিব খান এবং বুবলীসহ সবাই আমাকে আন্তরিকভাবে সহযোগিতা করেছেন। দর্শকরা ঈদে পেতে যাচ্ছে একটি অসাধারণ চলচ্চিত্র।”

নির্মাতা জানান, গত বছরের ২৬ ডিসেম্বর বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে আনকাট ছাড়পত্র পেয়েছে ‘লিডার: আমিই বাংলাদেশ।’

চলচ্চিত্রটির প্রযোজক বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক, সৈয়দ আশিক রহমান বলেন- “দর্শকদেরকে একটি পূর্ণাঙ্গ এবং মানসম্পন্ন চলচ্চিত্র উপহার দেওয়ার জন্যই কিছুটা দেরি করতে হয়েছে। সকল প্রস্তুতি নিশ্চিত করার পর আজ আমরা দর্শকদেরকে বলতে চাই- লিডার: আমিই বাংলাদেশ চলচ্চিত্রটি ঈদুল ফিতর ২০২৩ এ বাংলাদেশসহ আন্তর্জাতিক থিয়েটারে একযোগে শুভ মুক্তি পেতে যাচ্ছে।”

তিনি বলেন, “দর্শকদের জন্য বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড এর পক্ষ থেকে এটি ঈদ উপহার।”

শাকিব খানের ফেইসবুক পেইজ থেকে ছবিটির পোস্টার শেয়ার করে ক্যাপশনে লেখা হয়, “এই ঈদে মুক্তি পাচ্ছে, লিডার: আমিই বাংলাদেশ।”

লিডার: আমিই বাংলাদেশের কাহিনী ও সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল। শাকিব খান, বুবলীর পাশাপাশি অভিনয় করেছেন মিশা সওদাগর, শহিদুজ্জামান সেলিম, এল আর সীমান্ত, সুব্রতসহ অনেকে। ছবিটি পরিবেশনার দায়িত্ব পেয়েছে টিওটি ফিল্মস।