‘অগ্নিশিখা’য় আদর আজাদের নায়িকা প্রকৃতি

আব্দুল্লাহ জহির বাবুর গল্পে ‘অগ্নিশিখা’ নির্মাণ করেছেন আরিফুর জামান আরিফ, সিনেমাটি মুক্তি পাবে আগামী বছর।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Dec 2022, 05:37 AM
Updated : 12 Dec 2022, 05:37 AM

ভালোবাসার গল্পের ‘অগ্নিশিখা’ সিনেমায় প্রথমবারের মত জুটি বেঁধেছেন চিত্রনায়ক আদর আজাদ ও নায়িকা মানসি প্রকৃতি।

আব্দুল্লাহ জহির বাবুর গল্পে সিনেমাটি নির্মাণ করছেন আরিফুর জামান আরিফ। গ্লিটজকে তিনি জানালেন, সিনেমায় কাজের জন্য চুক্তিবদ্ধ হয়ে আদর ও প্রকৃতি এরইমধ্যে ফটোশুটও সেরে নিয়েছেন।

“অগ্নিশিখা রোমান্টিক ও অ্যাকশন ঘরানার সিনেমা। গল্পে টানটান উত্তেজনা রয়েছে। ২০২৩ সালের মাঝামাঝি কিংবা শেষের দিকে ভালো একটি সময় দেখে সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে।”

আদর আজাদ গ্লিটজকে বলেন, “সিনেমার ভালোবাসার গল্পে নতুনত্ব আছে। বর্তমান সময়কে মাথায় রেখেই এর গল্প তৈরি হয়েছে। এই সিনেমার মাধ্যমে প্রথমবার আমরা একসঙ্গে কাজ করছি। আশা করছি, সিনেমাটি মুক্তি পেলে দর্শক পছন্দ করবে।”

দীর্ঘ সময় পর নতুন সিনেমায় যুক্ত হয়ে আনন্দিত প্রকৃতি বলেন, “অনেক আগেই আমার চলচ্চিত্রে অভিষেক হয়েছে, কিন্তু বিভিন্ন কারণে নিয়মিত হতে পারিনি। তবে নাটকে নিয়মিত কাজ চালিয়ে নিই।”

এই নায়িকা বলেন, “চলচ্চিত্রের জন্য নিজেকে এখন পুরোপুরি প্রস্তুত করে মাঠে নেমেছি। আর পিছু ফিরে না তাকিয়ে এখন থেকে নিয়মিত কাজ করব। আশা করি, আমাদের প্রথম জুটির কাজ দর্শক ভালোভাবে গ্রহণ করবে।”

‘অগ্নিশিখায়’ পর্দায় আসছে এইচকেএস ইন্ডাস্ট্রি লিমিটেডের ব্যানারে। সিনেমাটিতে চারটি গান রাখা হয়েছে; গীতিকার সুদীপ কুমার দীপ ও রবিন ইসলাম। গানগুলো গেয়েছেন আকাশ সেন, কনা, বেলী আফরোজ; সংগীতায়োজনে রবিন ইসলাম।

এরইমধ্যে আদর আজাদের ‘তালাশ’, ‘লাইভ’, ও ‘যাও পাখি বলো তারে’ মুক্তি পেয়েছে। এছাড়া ‘নাকফুল’, ‘মুক্তি, ‘লোকাল’, ‘চিৎকার’ ও ‘পোড়া অন্তর’ মুক্তির অপেক্ষায় আছে।  আরও কয়েকটি নতুন সিনেমাও হাতে আছে এই নায়কের।


অন্যদিকে মানসী প্রকৃতি ‘জল শ্যাওলা’ ও ‘শেষ কথা’ সিনেমা দিয়ে বড় পর্দায় নাম লেখান।  পাশাপাশি ছোট পর্দাতেও নিজেকে ব্যস্ত রেখে চলেছেন।

মুক্তির অপেক্ষায় আছে তার ‘দুই ঘণ্টা দশ মিনিট’ নামের একটি সিনেমা। এছাড়া আরও কয়েকটি সিনেমা হাতে আছে বলে জানান এ নায়িকা।