সালমান খানের ‘বিয়ন্ড দ্য স্টার’ শেষের দিকে

এই বলিউড তারকাকে নিয়ে অজানা অনেক কিছুই উঠে আসবে প্রামাণ্য এই সিরিজে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Nov 2022, 04:14 AM
Updated : 29 Nov 2022, 04:14 AM

বলিউড তারকা অভিনেতা সালমানের খানের জীবনের উপর নির্মিত প্রামাণ্য সিরিজ ‘বিয়ন্ড দ্য স্টার’র নির্মাণ কাজ শেষের দিকে।

বলিউড হাঙ্গামা জানিয়েছে, আগামী ২৭ ডিসেম্বর ভাইজানের জন্মদিনটি উজ্জ্বল করতে সেদিনই মুক্তির লক্ষ্য নিয়ে ‘বিয়ন্ড দ্য স্টার’র কাজ এগিয়ে নেওয়া হচ্ছে।

সালমানভক্তদের জন্য বড় খবর হল, এই অভিনেতার বলিউড অভিযাত্রা এবং জীবনের নানা ঘটনা উঠে আসবে তাকে নিয়ে নির্মিত ডকু ফিচারে।

অর্থাৎ সালমানের বড় পর্দায় আসা, এগিয়ে যাওয়া, হোঁচট খাওয়া, সাফল্য-ব্যর্থতা, হিট-ফ্লপ থেকে ভাইজান হয়ে ওঠার গল্প দেখা যাবে ওটিটি প্ল্যাটফর্মে।

ডকু-বায়োপিকে অভিনেতার শৈশবের দুর্লভ কিছু ছবি, ভিডিও এবং পারিবারিক কিছু ভিডিও যুক্ত থাকবে, যা ভক্তদের এখনও অজানা। মোটামুটি সবরকম অজানা তথ্যই উঠে আসবে সিরিজটি, যা নিয়ে ভক্তদের দীর্ঘ দিন ধরেই কৌতূহল ছিল।

সিরিজে অভিনেতার বাবা খ্যাতনামা চিত্রনাট্যকার সেলিম খান, তার ভাই আরবাজ খান ও সোহেল খান, ভাগ্যশ্রী থেকে দিশা পাটানি পর্যন্ত তার সহ-অভিনেতা, পরিচালক-প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা, ডেভিড ধাওয়ান, সুরাজ বরজাতিয়া, সঞ্জয় লীলা বনসালি, সুভাষ ঘাই ও প্রভু দেবাকে সালমানের নিয়ে কথা বলতে দেখা যাবে।

হিমেশ রেশমিয়া এবং কমল খান (গায়ক) এর মতো তারকারা, যারা নিজেদের ক্যারিয়ার গঠনের জন্য সালমানের কাছে কৃতজ্ঞ, তাদের মতো অনেকেই অভিনেতাকে নিয়ে কথা বলবেন।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, সুপারস্টারের উপর ডকুমেন্টারি সিরিজটি তৈরি করছে গ্লোবাল কনটেন্ট প্রযোজনা সংস্থা ‘উইজ ফিল্মস’। সিরিজটি পরিচালনা করছেন ভিরাফ সরকারী এবং সহ-পরিচালক হিসেবে কাজ করছেন সাবরিনা সরকারী।

সালমান খানকে শিগগিরই ক্যাটরিনা কাইফ ও ইমরান হাশমির সঙ্গে টাইগার ৩-এ দেখা যাবে। আগামী বছর ২১ এপ্রিল সিনেমাটির প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে। এছাড়াও সালমানকে কিসি কা ভাই কিসি কি জান-এ পূজা হেগড়ে, রাম চরণ ও শেহনাজ গিলের সঙ্গে দেখা যাবে।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক