আমিরপুত্রও বলিউডে অভিষেকের অপেক্ষায়

এই তরুণকে দেখা যাবে ‘মহারাজ' নামের একটি সিনেমায়।

নিউজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Feb 2024, 06:22 PM
Updated : 7 Feb 2024, 06:22 PM

বলিউডে নব্বই দশক থেকে এখন পর্যন্ত যেসব নায়ক-নায়িকারা পর্দা কাঁপিয়েছেন, তাদের পরের প্রজন্ম চলে আসছে ফিল্মি দুনিয়ায়। শাহরুখকন্যা সুহানা খানের পর এবার আমির খানের ছেলে জুনাইদ খান বলিউডে অভিনেতা হিসেবে যাত্রা শুরু করতে চলেছেন।

আমির খান ও তার প্রথম স্ত্রী রিনা দত্তের ছেলে হলেন জুনাইদ। এই তরুণকে দেখা যাবে ‘মহারাজ' নামের একটি সিনেমায়। যশরাজ ফিল্মের ব্যানারে সিনেমাটি আসছে নেটফ্লিক্সে।

পরিচালক সিদ্ধার্থ পি মালহোত্রার নির্মাণে সিনেমাটিতে জুনাইদ ছাড়াও অভিনয় করবেন জয়দীপ আহলাওয়াত, শর্বাণী ও শালিনী পাণ্ডে। ‘মহারাজ' সিনেমার গল্প সাজানো হয়েছে ১৮০০ সালের পটভূমিতে, একটি সত্য ঘটনা অবলম্বনে। এই সিনেমায় মূল চরিত্রে আসছেন একজন সাংবাদিক। সত্য প্রকাশে ক্ষেত্রে যে সাংবাদিকের সাহসিকতার নজির দেখাবে এই সিনেমা।

ইনস্টাগ্রামে যশরাজ ফিল্মস ও নেটফ্লিক্স ইন্ডিয়া সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছে। ওই পোস্টে বলা হয়,"নেটফ্লিক্স এবং যশরাজ ফিল্মস ভারতীয় সিনেমার ধারায় নতুন যুগের সূচনা করতে একসঙ্গে কাজে নেমেছে।"

আমির ও রিনা দত্তের জুনাইদ ছাড়াও ইরা খান নামের এক মেয়ে আছে। অন্যদিকে আমির ও তার দ্বিতীয় স্ত্রী সিনেমা নির্মাতা কিরণ রাওয়ের সংসারে আছে এক ছেলে, তার নাম আজাদ। সংবাদ সূত্র:হিন্দুস্তান টাইমস

(প্রতিবেদনটি প্রথম ফেইসবুকে প্রকাশিত হয়েছিল ১৬ সেপ্টেম্বর ২০২৩ তারিখে: ফেইসবুক লিংক)