নতুন বন্ধু ‘ওউম’র ঠোঁট ছুঁয়ে উচ্ছ্বসিত মেহজাবীন

মেক্সিকোয় কোন বন্ধু পেলেন বাংলাদেশের এই অভিনেত্রী?

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Oct 2022, 12:13 PM
Updated : 30 Oct 2022, 12:13 PM

ছোট পর্দা এবং ওটিটি প্ল্যাটফর্মের ব্যস্ত অভিনেত্রী মেহজাবীন চৌধুরী এক নতুন বন্ধু পেয়েছেন বিদেশের মাটিতে। আবার সেই বন্ধুর সঙ্গে মজা আর খুনসুটিও করার ছবিও তিনি সোশ্যাল মিডিয়ায়। সেই বন্ধুটি একটি ডলফিন।

ডলফিন যে বন্ধুভাবাপন্ন একটি প্রাণি সেটি আবারও দেখা গেল ফেইসবুকে মেহজাবিনের পোস্টে। শনিবার ‘বন্ধুর’ সঙ্গে ছবি দিয়ে এ তারকা লিখেছেন, ‘আমার নতুন বন্ধুর সঙ্গে পরিচিত হন। ওর নাম ওউম।’

যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত ঢালিউড অ্যাওয়ার্ডে অংশ নিয়ে গিয়েছিলেন মেহজাবীন। এখন রথ দেখা শেষে কলার বেচার মতো এখন ঘুরে বেড়াচ্ছেন উত্তর আমেরিকা। ঘুরতে ঘুরতেই ‘ওউম’র দেখা পান মেহাজাবীন।

ছবিগুলো মেক্সিকোর সমুদ্র তীরবর্তী গ্র্যান্ড ওসিস কানকুন হোটেল ও রিসোর্টে তোলা। ছবিতে দেখা যাচ্ছে, ওউম নামের ডলফিনটি মেহজাবীনের কাছে এগিয়ে এসেছে, মেহজাবীনও ওউমকে আদর করে তার ঠোঁট ছুঁয়েছেন।

যুক্তরাষ্ট্রে ঢালিউড অ্যাওয়ার্ড-২০২২ এ মেহজাবীনের পাশাপাশি তানজিন তিশা, তাসনিয়া ফারিণসহ দেশের বেশ কয়েকজন তারকা অংশ নেন। অনুষ্ঠান শেষে তারা ঘুরে বেড়াচ্ছেন আমেরিকা ও মেক্সিকোর দর্শনীয় সব জায়গায়। আর ছবি শেয়ার করছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। কয়েকদিন আগে তানজিন তিশাকেও দেখা যায় মেক্সিকোর সমুদ্র তীরে।  

অভিনেত্রী মেহজাবীনকে সর্বশেষ দেখা গেছে ভিকি জায়েদের টিভি ফিকশন ‘পুনর্জন্ম-৩’-এ। চলতি বছরের শুরুর দিকে ওয়েবফিল্ম রেডরাম ও ওয়েব সিরিজ সাবরিনাতে দেখা গেছে এ অভিনেত্রীকে। এছাড়া দুই ঈদে বেশ কিছু টিভি নাটক নিয়ে হাজির হন মেহজাবীন চৌধুরী। 

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক