সালমানকে হুমকিদাতা যুবক গ্রেপ্তার

অস্ত্র মামলায় বর্তমানে জামিনে থাকা রামকে যোধপুর পুলিশ গ্রেপ্তার করে মুম্বাই পুলিশের হাতে তুলে দিয়েছে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 March 2023, 10:27 AM
Updated : 27 March 2023, 10:27 AM

পুরনো হিসাব ‘মেটাতে’ বলিউডি নায়ক সালমান খানকে গ্যাংস্টার গোল্ডি ব্রারের মুখোমুখি হওয়ার নির্দেশ দিয়ে মেইলে যে হুমকিবার্তা পাঠানো হয়েছিল, সেই হুমকিদাতা ধরা পড়েছে পুলিশের হাতে।

২১ বছরের ওই যুবকের নাম ধাকর রাম বিষ্ণোই। অস্ত্র মামলায় বর্তমানে জামিনে থাকা রামকে যোধপুর পুলিশ গ্রেপ্তার করে মুম্বাই পুলিশের হাতে তুলে দিয়েছে বলে জানিয়েছে ইন্ডিয়া টুডে। রামের বাড়ি যোধপুরের লুনি এলাকায়।

মুম্বাই পুলিশের ভাষ্য, রাম এর আগে প্রয়াত পাঞ্জাবী গায়ক সিধু মুসেওয়ালার পরিবারকেও একবার হত্যার হুমকি দিয়েছিল। যে মামলার তদন্তে আছে পাঞ্জাব পুলিশ।

সালমান মেইলটি পেয়েছিলেন এক সপ্তাহ আগে। এই নায়ক তার অফিসিয়াল কাজের জন্য যে মেইল অ্যাকাউন্টটি ব্যবহার করেন, সেখানে মোহিত মার্গ নামের এক অ্যাকাউন্ট থেকে মেইলটি পাঠানো হয়েছিল।

মেইলে প্রেরক লিখেছিলেন, “গোল্ডি ভাই (গোল্ডি ব্রার) আপনার (সালামন) সঙ্গে কথা বলতে চান। এজন্য একটি সময় নির্ধারণ করতে হবে। সামনাসামনি গোল্ডি ভাই কথা বলবেন। হিসাব মেটাতে হবে।“

ওই চিঠিতে বিষ্ণোইয়ের সাক্ষাৎকারটি দেখার পরামর্শও দেওয়া হয়। কিছুদিন আগে কারাগারে বসে সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই ফের জানিয়েছেন, ক্ষমা না চাইলে সালমান খানকে হত্যার চিন্তাভাবনা থেকে তিনি সরছেন না।

গত বছর পাঞ্জাবি গায়ক ও কংগ্রেস নেতা সিধুকে গুলি করে হত্যার দায় স্বীকার করে ফেইসবুকে পোস্ট দিয়েছিলেন গ্যাংস্টার গোল্ডি। সে সময় সালমান ও তার বাবা সেলিম খানকে খুনের হুমকি দিয়ে যে উড়োচিঠি দেওয়া হয়েছিল, তাতেও গোল্ডি ও গ্যাংস্টার লরেন্স বিঞ্চোই জড়িত ছিলেন বলে জানিয়েছিল মুম্বাই পুলিশ।

ইমেইল পেয়ে মুম্বাই থানায় মোহিত মর্গ, গোল্ডি ব্রার ও লরেন্স বিষ্ণোইয়ের বিরুদ্ধে মামলা করের সালমান।তদন্তে নেমে মুম্বাই পুলিশ জেনেছিল, লরেন্স বিষ্ণোইয়ের দলের এক সদস্য সালমানকে ওই হুমকির মেইলটি করেন ভুয়া একটি অ্যাকাউন্ট খুলে। পুলিশ সেই ব্যক্তির অবস্থান শনাক্ত করে যোধপুরে। এরপর তাকে ধরতে যোধপুর আর মুম্বাই পুলিশ একসঙ্গে কাজ করে। এছাড়া এই সুপারস্টার ও তাদের পরিবারের সদস্যদের নিরাপত্তাও জোরদার করা হয়।

পুরনো খবর

Also Read: ‘হিসাব’ মেটাতে সালমানকে মুখোমুখি চায় গ্যাংস্টার গোল্ডি

Also Read: সালমানকে খুনের দায়িত্ব দেওয়া হয় এক কিশোরকে!

Also Read: নিজের খামারবাড়িতেই খুন হতে পারতেন সালমান

Also Read: সালমান খানকে হুমকির অভিযোগ ‘অস্বীকার’ লরেন্স বিষ্ণোই’র

Also Read: হুমকি পাওয়ার পর সালমান খানের নিরাপত্তায় জোর