সালমান খানকে হুমকির অভিযোগ ‘অস্বীকার’ লরেন্স বিষ্ণোই’র

বলিউড তারকা সালমান খানকে উড়ো চিঠি পাঠিয়ে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ অস্বীকার করেছেন ‘গ্যাংস্টার’ হিসেবে পরিচিত লরেন্স বিষ্ণোই।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 June 2022, 12:10 PM
Updated : 7 June 2022, 12:10 PM

২০২১ সালে থেকে দিল্লির তিহার কেন্দ্রীয় কারাগারে বন্দি আছেন লরেন্স; রোববার সালমানের মুম্বাইয়ের বান্দ্রার বাড়িতে উড়ো চিঠি পাওয়ার পর তার নাম আলোচনায় এসেছে।

তার বিরুদ্ধে সালমান খানকে হুমকি দেওয়ার যে অভিযোগ উঠেছে পুলিশি জিজ্ঞাসাবাদে তা অস্বীকার করেছেন বলে এক প্রতিবেদনে জানিয়েছে এনডিটিভি।

ভোরে হাঁটতে গিয়ে উড়ো চিঠিটি পেয়েছেন সেলিম খান; সেখানে তার ও ছেলে সালমানের পরিণতি ‘সিধু মুসে ওয়ালা’র মতো হবে বলে হুমকি দেওয়া হয়েছে।

চিঠি পাওয়ার পর অজ্ঞাতনামাদের বিরুদ্ধে মামলা করে সালমান খানের নিরাপত্তা জোরদার করেছে মহারাষ্ট্র রাজ্য সরকার।

পাঞ্জাবি গায়ক ও কংগ্রেস নেতা সিধুকে গত মাসে গুলি করে হত্যা করা হয়েছে; এক ফেইসবুক পোস্টে তাকে হত্যার দায় স্বীকার করেছেন কানাডাভিত্তিক গ্যাংস্টার গোলডি ব্রার।

সালমানকে পাঠানো চিঠির নিচে জি.বি ও এল.বি নাম পাওয়ার কথা জানিয়ে ভারতীয় গণমাধ্যমগুলো খবরে বলা হয়েছে, ‍হুমকির পেছনে গোলডি ব্রার ও গ্যাংস্টার লরেন্স বিঞ্চোইয়ের কোনো হাত আছে কি না-তা খতিয়ে দেখছে পুলিশ।

এর মধ্যেই গ্রেপ্তার লরেন্সকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ; এবারের হুমকির বিষয়টি তিনি অস্বীকার করলেও ২০১১ সালে ‘রেডি’ সিনেমার শুটিংয়ের মাঝে সালমান খানকে হত্যার হুমকি দিয়ে আলোচনায় এসেছিলেন তিনি।