চট্টগ্রামে গণ অবস্থানে বিএনপি

তিন পার্বত্য জেলা, নোয়াখালী, ফেনী, কক্সবাজারসহ বিভিন্ন জেলা ও উপজেলা থেকেও নেতাকর্মীরা যোগ দিয়েছেন এই বিভাগীয় কর্মসূচিতে।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Jan 2023, 08:10 AM
Updated : 11 Jan 2023, 08:10 AM

সংসদ বিলুপ্ত, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন ও খালেদা জিয়ার মুক্তিসহ ১০ দফা দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে চট্টগ্রামে চলছে বিএনপির বিভাগীয় গণ অবস্থান কর্মসূচি। 

বুধবার সকাল সাড়ে ১০টায় নগরীর সিআরবি সাত রাস্তা মোড়ে এ কর্মসুচি শুরু হয়। চট্টগ্রাম জেলার পাশাপাশি পার্শ্ববর্তী তিন পার্বত্য জেলা, নোয়াখালী, ফেনী, কক্সবাজারসহ বিভিন্ন জেলা ও উপজেলা থেকে দলের নেতাকর্মীরা বিভিন্ন যানবাহন নিয়ে সমাবেশস্থলে জড়ো হয়েছেন।

পাশাপাশি বিএনপির অঙ্গ ও সহযোগী এবং দল সমর্থিত পেশাজীবী সংগঠনগুলোর নেতাকর্মীরাও গণ অবস্থান কর্মসূচিতে যোগ দিয়েছেন।

সিআরবি সাত রাস্তা মোড়ে দলীয় নেতাকর্মীদের বসার জন্য ত্রিপল বিছিয়ে দেওয়া হয়েছে। পাশাপাশি পেপার, পলিথিন বিছিয়েও কর্মীরা বসে পড়েছেন।

চট্টগ্রাম নগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেনের সভাপতিত্বে গণ অবস্থান কর্মসুচিতে বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠন এবং বিভিন্ন জেলা উপজেলার নেতারা বক্তব্য রাখছেন।

অবস্থান কর্মসূচিতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, মীর মোহাম্মদ নাসির উদ্দিন, চেয়ারপার্সনের উপদেষ্টা জয়নুল আবেদীন ফারুক, গোলাম আকবর খোন্দকারসহ বিভিন্ন কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ উপস্থিত আছেন।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক