কলেজ ছাত্র ইভান হত্যা মামলায় আরও একজন গ্রেপ্তার

চট্টগ্রামে দুই কিশোর গ্রুপের মারামারিতে নিহতের এ ঘটনায় এ নিয়ে আটজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 March 2023, 12:44 PM
Updated : 20 March 2023, 12:44 PM

চট্টগ্রামের চেরাগী পাহাড় এলাকায় ছাত্রলীগ কর্মী কলেজ ছাত্র আসকার ইবনে তারেক হত্যা মামলায় আরও একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নগরীর লালদিঘীর পাড় এলাকা থেকে রোববার রাতে শচীন দাশ (২০) নামে এ যুবককে গ্রেপ্তার করা হয়। এ নিয়ে আটজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারের পর তাকে আদালতে হাজির করা হয় জানিয়ে কোতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) রুবেল হাওলাদার বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, গ্রেপ্তার শচীন হত্যাকাণ্ডের ঘটনায় সম্পৃক্ততার কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত বেশ কয়েকজনের নামও জানিয়েছেন।

মহানগর হাকিম সাদ্দাম হোসেনের আদালতে তার জবানবন্দিতে যাদের নাম এসেছে তাদের অধিকাংশই গ্রেপ্তার হয়েছেন বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

এলাকার আধিপত্য বিস্তারে স্থানীয় দুই দল কিশোরের মধ্যে প্রায়ই লেগে থাকা বিবাদ এবং মারামারির জের ধরে ২০২২ সালের ২২ এপ্রিল রাতে নগরীর চেরাগী পাহাড় মোড়ে আবার মারপিটে জড়ায় তারা।

Also Read: চেরাগী মোড়ে ছাত্রলীগকর্মী খুনের পেছনে ‘কিশোরদের মারামারি’

Also Read: চট্টগ্রামে ছুরিকাঘাতে কলেজ ছাত্র নিহত

এসময় আজাদী গলির ভেতরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত হন বিএএফ শাহীন কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী আসকার ইবনে তারেক ওরফে ইভান (১৮)।

পরিদর্শক রুবেল জানান, গ্রেপ্তার শচীন মামলায় ছয় নম্বর আসামি। তার বিরুদ্ধে সরাসরি হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগ রয়েছে। এ নিয়ে এজাহারভুক্ত তিনজনসহ মোট আটজনকে গ্রেপ্তার করা হয়েছে।