চট্টগ্রামে ফ্লাইওভারে ‘ছিনতাই’

চট্টগ্রামের গরু কেনার টাকা পরিশোধ করতে যাওয়ার পথে নগরীর আখতারুজ্জামান ফ্লাইওভারে ছিনতাইয়ের শিকার হওয়ার অভিযোগ করেছেন এক ব্যক্তি।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 July 2020, 08:04 PM
Updated : 30 July 2020, 08:04 PM

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে নগরীর চান্দগাঁও আবাসিক এলাকা থেকে সিএনজি অটোরিকশা করে যাওয়ার সময় ফ্লাইওভারের ষোলশহর দুই নম্বর গেইট থেকে জিইসি মোড় অংশের মধ্যে এ ঘটনা ঘটে জানিয়েছেন মোহাম্মদ ইব্রাহীম নামের ওই ব্যক্তি।

তিনি বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, আগে থেকে কেনা গরুর টাকা পরিশোধ এবং মোবাইল কেনার জন্য চান্দগাঁও আবাসিক এলাকার সিডিএ এক নম্বর রোডের বাসা থেকে দুই লাখ নয় হাজার টাকা নিয়ে নিউ মার্কেট যাওয়ার জন্য অটোরিকশায় উঠেছিলেন।

“ফ্লাইওভারে ওঠার পর জিইসি মোড় অংশের কাছাকাছি আসতেই অটোরিকশা চালক গাড়ি নষ্ট হয়েছে বলে তাকে নেমে দাঁড়াতে বলেন। এ সময় পেছন দিক থেকে লাল রংয়ের মোটরসাইকেলে তিন যুবক এসে দাঁড়ায় এবং দুইজন আমাকে জোর করে অটোরিকশায় তুলে ফেলে মোবাইল ফোন নিয়ে নেয়।

“অটোরিকশার ভেতরে আমার সাথে থাকা টাকা জোর করে ছিনতাই করে নিয়ে নেয় এবং জিইসি মোড়ের কাছাকাছি নিয়ে গিয়ে গাড়ি থেকে ফেলে দেয়।”

ঘটনাটি তিনি থানা পুলিশকে অবহিত করার পর চান্দগাঁও ও পাঁচলাইশ থানা পুলিশের পৃথক দুটি দল ঘটনাস্থল পরিদর্শন করে। পুলিশের একটি দল চান্দগাঁও আবাসিক এলাকায় গিয়ে সেখানকার সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছে।

সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর) আশিকুর রহমান বলেন, “আমরা ছিনতাইয়ের একটি অভিযোগ পেয়েছি। এটি আমরা খতিয়ে দেখছি, তদন্ত শুরু করেছি।”