বিপুল ভোটে জিতবে আ. লীগ: মন্ত্রী মোশাররফ

গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, শেখ হাসিনা গত ১০ বছরে দেশকে যে জায়গায় নিয়ে গেছেন দেশের মানুষ সেটা ভুলবে না।তারা ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়ী করবে।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 Nov 2018, 06:24 PM
Updated : 17 Nov 2018, 06:24 PM

শনিবার চট্টগ্রাম প্রেস ক্লাবে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য মোশাররফ এই আশা প্রকাশ করেন।

তিনি বলেন, “নির্বাচন কমিশন নিরপেক্ষ এবং আগামী নির্বাচন শান্তিপূর্ণ হবে।”

চট্টগ্রাম প্রেস ক্লাবের চতুর্থ ও পঞ্চমতলায় সম্প্রসারিত কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইঞ্জিনিয়ার মোশাররফ।

ক্লাবের সভাপতি কলিম সরওয়ারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শুকলাল দাশের সঞ্চালনায় অনুষ্ঠানে মোশাররফ হোসেন বলেন, চট্টগ্রাম সম্ভাবনাময় সুন্দর শহর। একে সুন্দর করতে সাংবাদিকরা তাদের লেখনীর মধ্য দিয়ে তুলে ধরবেন। এতে করে রাজনীতিবিদরা সজাগ হবে এবং সে অনুযায়ী কাজ করবেন।

চট্টগ্রাম অঞ্চলের উন্নয়নের কথা তুলে ধরে তিনি বলেন, “চট্টগ্রামে জাম্বুরী পার্ক করেছি মাত্র ২২ কোটি টাকায়, সেখানে অনেক মানুষ প্রতিদিন বেড়াতে যায়। এর মধ্য দিয়ে ২২ লাখ লোকের মন জয় করেছি বলে মনে করি।”

চট্টগ্রামের বায়েজিদসহ তিনটি জায়গায় নতুন পার্ক হবে বলে জানান তিনি।

চট্টগ্রামে কর্ণফুলী নদীর তলদেশে টানেল নির্মাণের কাজ এগিয়ে চলছে উল্লেখ করে মন্ত্রী বলেন, এটা শেষ হলে আগামী তিন-চার বছরে এ এলাকার যানজট কমে যাবে।

মিরসরাই সংসদীয় আসন থেকে ছয়বার নির্বাচিত সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেন, মিরসরাইয়ে যে অর্থনৈতিক অঞ্চলটি হচ্ছে সেটি বাংলাদেশের সবচেয়ে বড়। সেখানে ২০ থেকে ৩০ লাখ লোকের কর্মসংস্থান হবে।

সেখানে প্রচুর উন্নয়ন কাজ হচ্ছে উল্লেখ করে তিনি বলেন, ইতোমধ্যে সিঙ্গাপুর-জাপানের ব্যবসায়ীরা জায়গা নিয়েছে শিল্প প্রতিষ্ঠান গড়ে তোলার জন্য, সৌদি আরবও সেখানে জায়গা নিতে আগ্রহী।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি নাজিমুদ্দীন শ্যামল, প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি কাজী আবুল মনসুর, অর্থ সম্পাদক দেবদুলাল ভৌমিক, সদস্য মোয়াজ্জেমুল হক ও শহীদ উল আলম বক্তব্য রাখেন।