চট্টগ্রামে সাঁজোয়া যানের ধাক্কায় মা ও ছেলের মৃত্যু

চট্টগ্রামের হাটহাজারীতে সেনাবাহিনীর সাঁজোয়া যানের ধাক্কায় অটোরিকশা খাদে পড়ে এক মা ও তার ছেলের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 Nov 2017, 04:39 AM
Updated : 17 Nov 2017, 10:23 AM

হাটহাজারী থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর জানান, শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার মীরের হাটের মুন্সীর মসজিদ এলাকায় চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়কে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর ফায়ার সার্ভিসের কর্মীরা দুইজনের লাশ উদ্ধার করেন। আরও দুইজনকে আহত অবস্থায় পাঠানো হয় হাসপাতালে।

নিহতরা হলেন- ফটিকছড়ি উপজেলার বিবির হাটের পাঁচ পুকুরিয়ার রোকেয়া বেগম (৬০) ও তার ছেলে আবদুল মান্নান (৪০)। তারা অটোরিকশায় করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে যাচ্ছিলেন বলে হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানিয়েছেন।

দুর্ঘটনায় আহত সবুর (২৭) ও আশরাফ সিদ্দিককে (৩০) ওই হাসপাতালেই ভর্তি করা হয়েছে।

হাটহাজরী ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার জাকির হোসেন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “সেনাবাহিনীর কয়েকটি গাড়ি হাটহাজারীর চারিয়া ফায়ারিং রেঞ্জে যাচ্ছিল। এর মধ্যে একটি সাঁজোয়া যান নিয়ন্ত্রণ হারিয়ে দুটো অটোরিকশাসহ খাদে পড়ে যায়।”

দুর্ঘটনায় দুইজন নিহতের ঘটনা স্বীকার করে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) পরিচালক লেফটেন্যান্ট কর্নেল রাশিদুল হাসান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “সেনা সদস্যরা হাটহাজারীর ফিল্ড ফায়ারিং রেঞ্জে যাচ্ছিলেন। দুর্ঘটনাস্থলে সেনাবাহিনীর লোকজন আছে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।”