চট্টগ্রামে যুবককে পিটিয়ে হত্যা, আটক ৩

স্বর্ণ ও মাদক চোরাচালানের বিরোধের জেরে তাকে হত্যা করা হয়েছে বলে পুলিশের ধারণা।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Nov 2023, 03:27 AM
Updated : 28 Nov 2023, 03:27 AM

বন্দর নগরীর রিয়াজউদ্দিন বাজারে সোমবার রাতে ওই ঘটনার পর মঙ্গলবার ভোর পর্যন্ত তিন জনকে আটক করেছে পুলিশ।

নিহতের নাম সুমন সাহা, বয়স ২৬ বছর। স্বর্ণ ও মাদক চোরাচালানের বিরোধের জেরে তাকে মাদকের আসরে নিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে পুলিশের ভাষ্য।

নগর পুলিশের সহকারী কমিশনার (কোতোয়ালি জোন) অতনু চক্রবর্তী বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, রেয়াজউদ্দিন বাজারের আব্দুল্লাহ সিদ্দিকী রোডের আরএস টাওয়ারে দ্বিতীয় তলার একটি কক্ষে এ হত্যাকাণ্ড ঘটে।

“দ্বিতীয় তলায় বেশ কিছু ব্যাচেলর বাসা আছে। এর একটিতে বসে সুমনসহ অন্যরা মাদক সেবন করেন। সেখানে মাদকের আসরে তাকে মারধর করা হয়।”

সুমনের সঙ্গে যারা মাদক সেবন করছিলেন, তারাই তাকে হত্যা করেছেন জানিয়ে পুলিশ কর্মকর্তা অতনু বলেন, “সুমন মাদকাসক্ত ছিলেন। রোববার বিকেলে বাসা থেকে বের হয়ে আর ফেরেননি।”

মারধরে সুমন অসুস্থ হয়ে পড়লে তার মামাকে ফোন করে সেখানে ডেকে নেয় অন্যরা। সুমনের মামা সুমনকে প্রথমে একটি বেসরকারি হাসপাতালে এবং পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। পুলিশ মেডিকেল থেকে তার লাশ উদ্ধার করে।

পুলিশের এক কর্মকর্তা জানান, নির্যাতনে সুমনের শরীরের বিভিন্ন অংশে রক্ত জমাট বেঁধে কালচে হয়ে গেছে। স্বর্ণ ও মাদক চোরাচালানের বিরোধের জেরে তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন তারা।

পুলিশ কর্মকর্তা অতনু বলেন, এ ঘটনায় জড়িত সন্দেহে তিন জনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করে তথ্য পাওয়ার চেষ্টা চলছে।