নিউ জিল্যান্ডের সাফল্যকে দলগত চেষ্টার ফল বলছেন স্যান্টনার

বিশ্বকাপে নিউ জিল্যান্ডের সাফল্যকে দলগত চেষ্টার ফল হিসেবে দেখছেন মিচেল স্যান্টনার। পাকিস্তানের বিপক্ষে নিজেদের পরের ম্যাচে পরীক্ষার মুখে পড়তে হবে বলে মনে করেন এই  অলরাউন্ডার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 June 2019, 07:01 PM
Updated : 25 June 2019, 07:01 PM

গ্রুপ পর্বে ৬ ম্যাচের ৫টিতেই জয় পেয়েছে কেন উইলিয়ামসনের দল। ভারতের বিপক্ষে অন্য ম্যাচটি ভেসে গেছে বৃষ্টিতে। ১১ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার দুই নম্বরে আছে নিউ জিল্যান্ড। বুধবার এজবাস্টনে বাংলাদেশ সময় বেলা সাড়ে তিনটায় পাকিস্তানের মুখোমুখি হবে তারা।

ব্যাট হাতে দলকে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন অধিনায়ক উইলিয়ামসন। দুই সেঞ্চুরিতে প্রায় ১৮৭ গড়ে করেছেন ৩৭৩ রান। দলের সাফল্যে ভালো অবদান আছে বোলারদেরও। এখন পর্যন্ত একমাত্র ওয়েস্ট ইন্ডিজ বাদে আর কোনো দলই নিউ জিল্যান্ডের বিপক্ষে ২৫০ এর বেশি রান করতে পারেনি। দুই গতিময় পেসার লকি ফার্গুসন ও ট্রেন্ট বোল্ট সম্মিলিতভাবে তুলে নিয়েছেন ২২ উইকেট। দলের সবাই যার যার জায়গা থেকে অবদান রাখছে বলে সংবাদ সম্মেলনে জানান স্যান্টনার।

“টুর্নামেন্ট জুড়ে বিভিন্ন সময়ে প্রত্যেকে এগিয়ে আসুক আপনি তেমনটাই চাইবেন। আর আমি মনে করি, সেটাই এখন পর্যন্ত আমরা পেয়েছি।”

“কাজের বড় অংশটা করার জন্য আমরা অল্প কয়েকজনের ওপর নির্ভর করি না। কিন্তু আঁটসাঁট লড়াইয়ে জয় পাওয়া দলের অংশ হিসেবে বলতে চাইছি এটা পুরো দলকে আত্মবিশ্বাস জোগাচ্ছে।”

বিশ্বকাপে ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকাকে হারানো পাকিস্তানের মুখোমুখি হওয়ার আগে সতর্ক স্যান্টনার।

“টুর্নামেন্টের শুরুর দিকে আমরা দেখেছি যে তারা বড় বড় দলকে হারিয়েছে।”