ভারতের বিপক্ষে নিউ জিল্যান্ড দলে হামিশ বেনেট

ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য পেসার হামিশ বেনেটকে দলে ডেকেছে নিউ জিল্যান্ড। একটি টেস্ট ও ১৬টি ওয়ানডে খেলা বেনেট দেশের হয়ে সবশেষ মাঠে নেমেছিলেন ২০১৭ সালের মে মাসে। 

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Jan 2020, 07:22 PM
Updated : 15 Jan 2020, 07:22 PM

২৪ জানুয়ারি অকল্যান্ডে শুরু হবে পাঁচ ম্যাচের সিরিজ। প্রথম পছন্দের দুই পেসার ট্রেন্ট বোল্ট ও লকি ফার্গুসন চোট থেকে সেরে না ওঠায় টি-টোয়েন্টি সংস্করণে অভিষেকের সম্ভাবনা জেগেছে ৩২ বছর বয়সী বেনেটের।

ঘরোয়া ক্রিকেটে ভালো খেলেই দলে এসেছেন ২০১০ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষিক্ত এই পেসার। এই মৌসুসের টি-টোয়েন্টি সুপার স্ম্যাশে নিয়েছেন ১৪ উইকেট।

চোটের জন্য ইংল্যান্ডের বিপক্ষে সবশেষ টি-টোয়েন্টি সিরিজে খেলতে না পারা কেন উইলিয়ামসন যথারীতি নেতৃত্ব দেবেন দলকে।

চোটের জন্য ১৪ সদস্যের দলে বিবেচনা করা হয়নি ম্যাট হেনরি, টম ল্যাথাম, সেথ র‌্যান্স, ডগ ব্রেসওয়েল, উইল ইয়ং ও অ্যাডাম মিল্নকে।

পেস আক্রমণে বেনেটের সঙ্গে আছেন টিম সাউদি, ব্লেয়ার টিকনার, স্কট কাগেলিন। স্পিনার দুইজন মিচেল স্যান্টনার ও ইশ সোধি।

চোটের জন্য সুপার স্ম্যাশে রাউন্ড রবিন লিগের সবশেষ দুই রাউন্ডে না খেলা অলরাউন্ডার জিমি নিশাম নেই দলে। টিকে গেছেন ড্যারিল মিচেল।

টি-টোয়েন্টির নিউ জিল্যান্ড দল: কেন উইলিয়ামসন (অধিনায়ক), হামিশ বেনেট, টম ব্রুস (চতুর্থ ও পঞ্চম ম্যাচ), কলিন ডি গ্র্যান্ডহোম (প্রথম তিন ম্যাচ), মার্টিন গাপটিল, স্কট কাগেলিন, ড্যারিল মিচেল, কলিন মানরো, রস টেইলর, ব্লেয়ার টিকনার, মিচেল স্যান্টনার, টিম সেইফার্ট (উইকেটরক্ষক), ইশ সোধি, টিম সাউদি।