কোচ নিয়ে বলতে চান না মাহমুদউল্লাহ

ওয়ানডে ও টেস্টে হতাশার পাল্লাই ছিল ভারী। সুযোগ ছিল টি-টোয়েন্টি সিরিজ সমতায় শেষ করার। উল্টো এখানে বাংলাদেশ হয়েছে হোয়াইটওয়াশড। ব্যর্থতার এই মিছিল তুলে দিচ্ছে একটি প্রশ্ন, প্রধান কোচ ছাড়া খেলতে নামাই কি ব্যর্থতার মূল কারণ? ভারপ্রাপ্ত অধিনায়ক মাহমুদউল্লাহ এ বিষয়ে কিছু বলতে চাইলেন না।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Feb 2018, 04:27 PM
Updated : 18 Feb 2018, 04:29 PM

চন্দিকা হাথুরুসিংহে আচমকা দায়িত্ব ছাড়ার পর নতুন কোনো প্রধান কোচ নিয়োগ দিতে পারেনি বাংলাদেশ। বাংলাদেশের কোচ হতে আগ্রহ দেখানো ফিল সিমন্স, রিচার্ড পাইবাসরা প্রত্যাখ্যাত হয়ে দায়িত্ব নিয়েছেন অন্য দেশের। বাংলাদেশ এই সিরিজ খেলেছে টেকনিক্যাল ডিরেক্টর খালেদ মাহমুদ ও সহকারী কোচ রিচার্ড হ্যালসলের কোচিংয়ে।

কিন্তু এই জুটির কোচিংয়ে দেশের মাটিতে ভালো কিছু পায়নি বাংলাদেশ। সিরিজের শেষ সংবাদ সম্মেলনে তাই প্রশ্ন উঠল, কতটা জরুরি প্রধান কোচ। মাহমুদউল্লাহ এড়িয়ে গেলেন প্রসঙ্গ।

“এই বিষয়ে আমার মন্তব্য না করাই ভালো। এটা অন্যরকম একটা ইস্যু। আমি শুধু এটুকুই বলতে পারি যে, আমার মনে হয় এটা পুরোপুরি আমাদেরই দায়িত্ব কিভাবে টি-টোয়েন্টি ক্রিকেটে আমরা আগাব। টিম ম্যানেজমেন্টের সঙ্গে বসে খুঁটিনাটি সব বের করতে হবে যে কোথায় ভুলগুলো করছি। না হলে সফল হওয়ার সম্ভাবনা কম।”