বিপিএল টিকেটের দাম বাড়ল

এলিমিনেটর ও প্রথম কোয়ালিফায়ার ম্যাচ দেখতে গুনতে হবে সর্বনিম্ন ৩০০ টাকা।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Feb 2023, 05:14 AM
Updated : 11 Feb 2023, 05:14 AM

শেষ পর্বে এসে বাড়ানো হলো বিপিএলের টিকেটের দাম। এলিমিনেটর ও প্রথম কোয়ালিফায়ার ম্যাচের জন্য টিকেটের বর্ধিত দাম জানাল বিসিবি।

লিগ পর্বের ম্যাচগুলিতে টিকেটের সর্বনিম্ন দাম ছিল ২০০ টাকা, সর্বোচ্চ গুনতে হতো ১ হাজার ৫০০ টাকা। এবার সব ক্যাটাগরির টিকেটের দাম বাড়ানো হয়েছে।

গ্র্যান্ড স্ট্যান্ডে বসে খেলা দেখতে দিতে হবে ২ হাজার টাকা। আগে যা ছিল ১ হাজার ৫০০ টাকা। উইকেট সোজা দুই প্রান্তের ভিআইপি স্ট্যান্ডের টিকেটের দাম ৫০০ টাকা বেড়ে হয়েছে ১ হাজার ৫০০ টাকা।

শহীদ জুয়েল ও শহীদ মুশতাক স্ট্যান্ডের টিকেটের দাম ৫০০ থেকে বাড়িয়ে করা হয়েছে ৮০০ টাকা। ছাউনিযুক্ত নর্দার্ন ও সাউদার্ন স্ট্যান্ডের জন্য গুনতে হবে ৪০০ টাকা। লিগ পর্বে যা ছিল ৩০০ টাকা।

এছাড়া খোলা আকাশের নিচে ইস্টার্ন গ্যালারিতে বসে খেলা দেখতেও খরচ হবে বাড়তি টাকা। আগের ম্যাচগুলিতে ২০০ টাকায় এই গ্যালারিতে খেলা দেখা গেলেও এখন দিতে হবে ৩০০ টাকা।

বরাবরের মতো মিরপুর স্টেডিয়ামের ১ নং গেট সংলগ্ন কাউন্টার ও শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের কাউন্টারে পাওয়া যাবে টিকেট। ম্যাচের আগের দিন সকাল সাড়ে ৯টা থেকে শুরু হয়েছে টিকেট বিক্রি। প্রাপ্যতা সাপেক্ষে ম্যাচের দিনও বিক্রি করা হবে।

রোববার এলিমিনেটর ম্যাচে খেলবে রংপুর রাইডার্স ও ফরচুন বরিশাল। ফাইনালে ওঠার লড়াইয়ে নামবে সিলেট স্ট্রাইকার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এক টিকেটেই দেখা যাবে এই দুই ম্যাচ।