ওয়ালটন ফ্রিজ কিনে ‘মিলিয়নিয়ার’ হলেন কুমিল্লার হুমায়ুন

এর আগে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইনের মাধ্যমে ৩১ জন ক্রেতা ‘মিলিয়নিয়ার’ হওয়ার সুযোগ পেয়েছিলেন।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 March 2024, 04:16 PM
Updated : 18 March 2024, 04:16 PM

ওয়ালটনের ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২০’ এ ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পেয়েছেন কুমিল্লার দেবিদ্বারের ভ্যানচালক হুমায়ুন সরকার।

বাসায় ব্যবহারের জন্য চলতি মাসের ৯ তারিখে ৪৫ হাজার ২০০ টাকা দামের একটি ফ্রিজ কিনে তিনি মিলিয়নিয়ার হয়েছেন বলে সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

ওয়ালটন জানিয়েছে, ফ্রিজটি কেনার পর তার নাম, মোবাইল নম্বর এবং ফ্রিজের মডেল নম্বরের ডিজিটাল নিবন্ধন করা হয়। কিছুক্ষণের মধ্যেই তার মোবাইলে ওয়ালটন ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পাওয়ার বার্তা আসে। সেই টাকায় বাড়ি করার পাশাপাশি তিনি মেয়ের বিয়ে দিতে চান।

শনিবার উপজেলার নিউ মার্কেট এলাকায় ‘চৌধুরী ইলেকট্রনিক্স' এ আয়োজিত এক অনুষ্ঠানে হুমায়ুন সরকারের হাতে ১০ লাখ টাকার চেক তুলে দেন চিত্রনায়ক আমিন খান।

টাকা পেয়ে হুমায়ুন সরকার বলেন, “ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পাবো তা কখনো স্বপ্নেও ভাবিনি। ওয়ালটনের পক্ষেই সম্ভব এতো বড় আর্থিক সুবিধা দেয়া। আমি ওয়ালটন পরিবারের সবাইকে ধন্যবাদ জানাই।”

অনুষ্ঠানে সবাইকে দেশি পণ্য কেনা ও ব্যবহারের আহ্বান জানিয়ে আমিন খান বলেন, “আমরা দেশের পণ্য কিনলে দেশের টাকা দেশে থাকবে। বিদেশি পণ্য কিনলে দেশের টাকা বিদেশে চলে যায়। দেশ বঞ্চিত হয় উন্নয়ন কর্মকাণ্ড থেকে।

“তাই দেশের অর্থনীতিকে শক্তিশালী করতে এবং দেশে কর্মসংস্থান বৃদ্ধিতে দেশে তৈরি নিজস্ব পণ্য কেনার কোনো বিকল্প নেই।”

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন দেবিদ্বার পৌরসভার মেয়র সাইফুল ইসলাম শামিম, স্থানীয় রাজনীতিবিদ মামুনুর রশিদ মামুন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবুল কাশেম, পৌর ব্যবসায়ী সমিতির সভাপতি হিরন মোল্লা, ওয়ালটনের এক্সিকিউটিভ ডিরেক্টর মনিরুল হক মনা, ডিভিশনাল সেলস ম্যানেজার সোহেল রানা, রিজিওনাল সেলস ম্যানেজার রাকিবুল হাসান ও ওয়ালটন শোরুম 'চৌধুরী ইলেকট্রনিক্স'র স্বতাধিকারী সাইফুল ইসলাম চৌধুরী।

রোজার ঈদকে সামনে রেখে ১ মার্চ থেকে ‘সেরা পণ্যে সেরা অফার’ স্লোগানে ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২০’ শুরু করেছে ওয়ালটন। পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত এ ক্যাম্পেইন চলবে।

এর আগে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইনের মাধ্যমে ৩১ জন ক্রেতা ‘মিলিয়নিয়ার’ হওয়ার সুযোগ পেয়েছিলেন।