ওয়ালটন বাজারে আনল এসিসির এয়ার কন্ডিশনার

এসিসি ব্র্যান্ডের এই এসিতে আছে ইকো মোড, টার্বো মোড, কমফোর্ট কুলিং, বেবি কেয়ার, ফোরডি এয়ার ফ্লো সুবিধা।

নিজস্ব প্রতিবেদক
Published : 23 March 2023, 02:06 PM
Updated : 23 March 2023, 02:06 PM

ইলেকট্রনিক পণ্যের দেশীয় কোম্পানি ওয়ালটন দেশের বাজারে আনল ইউরোপীয় ব্র্যান্ড এসিসির এয়ার কন্ডিশনার।

সম্প্রতি ঢাকায় ওয়ালটনের করপোরেট কার্যালয়ে এক অনুষ্ঠানে এসিসি ব্র্যান্ডের এসি উন্মোচন করা হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে ওয়ালটন।

কোম্পানির এয়ার কন্ডিশনার বিভাগের চিফ বিজনেস অফিসার মো. তানভীর রহমান, ডেপুটি চিফ বিজনেস অফিসার সন্দীপ বিশ্বাস, রিসার্চ অ্যান্ড ইনোভেশন বিভাগের প্রধান আরিফুল ইসলাম, চিফ কোয়ালিটি অ্যাসুরেন্স অফিসার গাও ওয়েমিং, হেড অব কোয়ালিটি ম্যানেজমেন্ট আসিব-উল-হক ভূঁইয়া, ব্র্যান্ড ম্যানেজার খলিলুর রহমান এবং ব্র্যান্ড এক্সিকিউটিভ শেখ সাইদ শাহরিয়ার হোসেন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

মো. তানভীর রহমান বলেন, “অভিজাত ও রুচিশীল গ্রাহকদের আন্তর্জাতিক ব্র্যান্ড ব্যবহারের অভিজ্ঞতা দিতেই আমরা দেশের বাজারে এসিসির এসি উন্মুক্ত করেছি। এই এসিতে এসিসির অর্ধ শতাব্দির ঐতিহ্য ধরে রাখা হয়েছে।”

আরিফুল ইসলাম বলেন, এসিসি ব্র্যান্ডের এই এসিতে ৫ ইঞ্চির টিএফটি ডিসপ্লে দেওয়া হয়েছে, যেখানে রুমের তাপমাত্রা, বিদ্যুৎ খরচ, ভোল্টেজ ইত্যাদি তথ্য দেখার সুবিধা রয়েছে।

“এসিটিতে ব্যবহৃত প্লাজমা কেয়ার প্রযুক্তি বাতাসে বিদ্যমান ব্যাকটেরিয়া ও ভাইরাস ধ্বংস করে ঘরে স্বাস্থ্যকর ও আরামদায়ক পরিবেশ নিশ্চিত করে। ইনভার্টার টেকনোলজি ও পরিবেশবান্ধব আর-৩২ রেফ্রিজারেন্ট বিদ্যুৎ সাশ্রয়ের পাশাপাশি বিশ্বকে নির্মল রাখে।”

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, এসিসি ব্র্যান্ডের এই এসিতে প্রয়োজন অনুযায়ী ১৬ ডিগ্রি থেকে ৩১ ডিগ্রি পর্যন্ত তাপমাত্রা নির্দিষ্ট করা যাবে। এতে আছে ইকো মোড, টার্বো মোড, কমফোর্ট কুলিং, বেবি কেয়ার, ফোরডি এয়ার ফ্লো সুবিধা।