ঈদে ওয়ালটন টিভি কিনে এয়ার টিকিট জেতার সুযোগ

১ এপ্রিল থেকে শুরু হওয়া এই সুবিধা ঈদুল ফিতরের আগের দিন পর্যন্ত চলবে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 April 2024, 01:25 PM
Updated : 4 April 2024, 01:25 PM

ঈদ উপলক্ষে দেশীয় ব্র্যান্ড ওয়ালটনের টিভি কিনে ক্রেতারা পেতে পারেন ‘ঢাকা-কক্সবাজার-ঢাকা’ এয়ার টিকিট।

দেশের যেকোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম কিংবা অনলাইন সেলস প্লাটফর্ম ‘ই-প্লাজা’ থেকে বেসিক এলইডি বা স্মার্ট টিভি কিনলে এয়ার টিকেট জেতার সুযোগ মিলবে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

১ এপ্রিল থেকে শুরু হওয়া এই সুবিধা ঈদুল ফিতরের আগের দিন পর্যন্ত চলবে।

ওয়ালটন টিভির চিফ বিজনেস অফিসার মোস্তফা নাহিদ হোসেন বলেন, “এবার ঈদ উপলক্ষে ক্রেতাদের বিশেষ কিছু উপহার দিতে ঢাকা-কক্সবাজার-ঢাকার এয়ার টিকিট ফ্রি দেওয়ার উদ্যোগ নিয়েছি। ইতোমধ্যে ওয়ালটন টিভি কিনে ১৫ জন ক্রেতা টিকেট পেয়েছেন।

“শেষ রমজান পর্যন্ত প্রতিদিনই অসংখ্য ক্রেতাকে এই সুবিধা দেওয়া হবে। ওয়ালটন টিভির এই উদ্যোগ টেলিভিশন ক্রেতাদের ঈদের আনন্দ ও বিনোদনকে আরো বাড়িয়ে তুলবে বলে আমার বিশ্বাস।”

এয়ার টিকিট পাওয়ার সুযোগসহ দেশব্যাপী চলমান ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২০’ এর আওতায় ক্রেতাদের জন্য রয়েছে ‘ননস্টপ মিলিয়নেয়ার’ হওয়ার সুযোগ। অর্থাৎ ওয়ালটন টিভি কিনে ক্রেতারা পেতে পারেন নগদ ১০ লাখ টাকা।

ঈদে ক্রেতারা পাচ্ছেন ওয়ালটনের ৪৮টি মডেলের টিভি। এর মধ্যে রয়েছে ওয়ালটনের বিভিন্ন সাইজের বেসিক এলইডি টিভিসহ এন্ড্রয়েড-১১ অপারেটিং সিস্টেমের গুগল টিভি, ওয়েবওএস এবং কুলিটা অপারেটিং সিস্টেমের স্মার্ট এলইডি টিভি।

বাজারে ১৯ হাজার ৯৯০ টাকায় ৩২ ইঞ্চি এবং ৩৩ হাজার ৯০০ টাকায় ওয়ালটনের ৪৩ ইঞ্চি স্মার্ট এলইডি টিভি কিনতে পারছেন ক্রেতারা।

ওয়ালটন টিভির ক্ষেত্রে ছয় মাসের রিপ্লেসমেন্টসহ পাঁচ বছর পর্যন্ত প্যানেল গ্যারান্টি ও ফ্রি বিক্রয়োত্তর সেবা দেওয়া হয়। দেশব্যাপী বিস্তৃত ৮২টি সার্ভিস সেন্টারের মাধ্যমে ওয়ালটন টিভির গ্রাহকদের বিক্রয়োত্তর সেবা দেওয়া হয়।