এয়ার অ্যাস্ট্রার নতুন সিসিও সোহেল মাজিদ

সোহেল মাজিদ এর আগে শেয়ারট্রিপ এর চিফ অপেরেটিং অফিসার ছিলেন।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 March 2024, 08:43 AM
Updated : 5 March 2024, 08:43 AM

দেশের নবীনতম বেসরকারি এয়ারলাইন্স এয়ার অ্যাস্ট্রার চিফ কমার্শিয়াল অফিসার বা প্রধান বাণিজ্যিক কর্মকর্তা পদে যোগ দিয়েছেন সোহেল মাজিদ ।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে এয়ার অ্যাস্ট্রা জানিয়েছে, সোহেল মাজিদ এর আগে শেয়ারট্রিপ এর চিফ অপেরেটিং অফিসার ছিলেন। এয়ারলাইন ও ট্রাভেল ইন্ডাট্রিতে ২৫ বছরের ক্যারিয়ারে তিনি ইউএস বাংলা এয়ারলাইন্স, নভোএয়ার, রিজেন্ট এয়ারওয়েজ, বেস্ট এয়ার, সিঙ্গাপুর এয়ারলাইন্স, সিল্কএয়ার এবং চায়না সাদার্ন এর মত এয়ারলাইন্সে কাজ করেছেন।

সোহেল মাজিদ বলেন, “আমি নতুন চ্যালেঞ্জ নিয়ে এয়ার অ্যাস্ট্রার চিফ কমার্শিয়াল অফিসার হিসেবে কাজ করার সুযোগ পেয়ে অত্যন্ত আনন্দিত। আমি প্রযুক্তির ব্যবহার এবং ট্র্র্যাভেল অ্যান্ড ট্যুরিজম ইন্ডাস্ট্রির বিকাশের লক্ষ্যে পরিবর্তনে বিশ্বাসী। আমি এয়ার অ্যাস্ট্রার ব্যতিক্রমী ও উদ্যমী দলের সাথে কাজ করার এবং কোম্পানির অব্যাহত সাফল্যের জন্য উন্মুখ।”

এয়ার অ্যাস্ট্রার প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ইমরান আসিফ বলেন, "চিফ কমার্শিয়াল অফিসার হিসেবে এয়ার অ্যাস্ট্রায় সোহেল মজিদকে স্বাগত জানাতে পেরে আমরা আনন্দিত৷ এভিয়েশন ইন্ডাট্রিতে তার দীর্ঘ অভিজ্ঞতা এবং সফলতা তাকে আমাদের দলের জন্য একটি অমূল্য সম্পদ করে তুলেছে। আমরা নিশ্চিত যে তার নেতৃত্ব এবং দৃষ্টিভঙ্গি আগামী বছরগুলোতে এয়ার অ্যাস্ট্রার সাফল্যের জন্য সহায়ক হবে।"

এয়ার অ্যাস্ট্রা ২০২২ সালের ২৪ নভেম্বর প্রথম বাণিজ্যিক ফ্লাইট পরিচালনা শুরু করে। এ সংস্থার বহরে বর্তমানে তিনটি এটিআর ৭২-৬০০ এয়ারক্রাফট রয়েছে। এয়ার অ্যাস্ট্রা এখন ঢাকা, কক্সবাজার, চট্টগ্রাম, সিলেট ও সৈয়দপুরে প্রতিদিন ২৮টি ফ্লাইট পরিচালনা করছে।