দারাজে কিনে ‘নগদে’ দাম দিলে ১৬ শতাংশ ক্যাশব্যাক

তিনবারে সর্বোচ্চ ৩০০ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে ।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Dec 2022, 03:42 PM
Updated : 11 Dec 2022, 03:42 PM

ই-কমার্স কোম্পানি দারাজ থেকে কেনাকাটা করে পণ্যের দাম নগদ- এর মাধ্যমে পরিশোধ করলে ১৬ শতাংশ ক্যাশব্যাক পাওয়া যাবে।

মোবাইলে আর্থিক সেবার কোম্পানি নগদ রোববার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, ইনস্ট্যান্ট ক্যাশব্যাকের এ অফার ১২ ডিসেম্বর থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত চলবে।

সম্প্রতি রাজধানীর বনানীতে দারাজের প্রধান কার্যালয়ে দুই কোম্পানির মধ্যে এ বিষয়ে একটি চুক্তি হয় বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

সেখানে বলা হয়, ‘নগদ-দারাজ ১২.১২ গ্র্যান্ড ইয়ার অ্যান্ড সেল’ শীর্ষক এক ক্যাম্পেইন চলাকালে দারাজের যে কোনো পণ্য কেনাকাটায় মূল্য পরিশোধ করা যাবে নগদ-এর মাধ্যমে।

এ ক্ষেত্রে একজন গ্রাহক প্রতি পেমেন্টে সর্বোচ্চ ১০০ টাকা করে তিনবারে মোট ৩০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাবেন। এজন্য দারাজ অ্যাপ থেকে নগদ-অনলাইন গেটওয়ের মাধ্যমে পণ্যের দাম পরিশোধ করতে হবে তাকে।

‘নগদ’-এর প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক বলেন, ডিজিটাল বাংলাদেশের স্বপ্নপূরণে বাণিজ্য খাত দ্রুতই ক্যাশলেস হয়ে উঠবে। তরুণ প্রজন্মের উদ্যোক্তারা এখন ব্যতিক্রমী ও উদ্ভাবনীতে দারুণ সাফল্য পাচ্ছেন।

“নগদ সবসময় উদ্ভাবনী উদ্যোগকে স্বাগত জানায়। দেশীয় উদ্যোক্তা ডিজিটাল লেনদেন আরও কম খরচে সহজে হাতের মুঠোয় এনে দিয়েছে নগদ। সেই যাত্রায় দারাজের গ্রাহকদের পাশে থেকে নিত্য নতুন সেবা দিতে চায় নগদ।”

চুক্তিটি ক্রেতাদের অনলাইন শপিংকে আরও সহজ করবে বলে দাবি করেন ‘দারাজ বাংলাদেশ’- এর ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে নগদ-এর চিফ বিজনেস অফিসার শেখ আমিনুর রহমান, চিফ সেলস অফিসার শিহাবউদ্দিন চৌধুরী, হেড অব পাবলিক কমিউনিকেশন্স মোহাম্মদ জাহিদুল ইসলাম এবং হেড অব পেমেন্ট মোহাম্মদ মাহবুব সোবহান উপস্থিত ছিলেন। 

‘দারাজ বাংলাদেশ’-এর পক্ষে উপস্থিত ছিলেন চিফ অপারেটিং অফিসার খন্দকার তাসফিন আলম, চিফ করপোরেট অ্যাফেয়ার্স অফিসার এ এইচ এম হাসিনুল কুদ্দুস রুশো, চিফ কমার্শিয়াল অফিসার সাব্বির হোসেন, গ্রোথ মার্কেটিং-এর ডিরেক্টর মাসরুর হাসান মিম এবং টেকনোলজি অ্যান্ড ডিজিটাল পেমেন্ট অ্যান্ড স্ট্র্যাটেজি-এর ডিরেক্টর মঞ্জুরি মল্লিক।