এখন বাসাবোতেও ডোমিনো’জ পিৎজা

তাদের মেনুতে আছে পাইপিং হট পিৎজা, গার্লিক ব্রেড, চকো লাভা কেক ও ডেজার্ট।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Feb 2023, 04:05 AM
Updated : 9 Feb 2023, 04:05 AM

আন্তর্জাতিক ফুড চেইন ডোমিনো’জ পিৎজা তাদের চতুর্দশ ‘স্টোর’ চালু করেছে ঢাকার বাসাবোতে।

বুধবার এ আউটলেটের কার্যক্রম উদ্বোধন করা হয়েছে বলে ডোমিনো’জ পিৎজার পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশে বাণিজ্যিক কার্যক্রম চালু করার পর থেকে খাবার পরিবেশনের পাশাপাশি ৩০ মিনিটেই তা গ্রাহকদের ঠিকানায় পৌঁছে দিচ্ছে ডোমিনো’জ। তাদের তালিকায় রয়েছে পাইপিং হট পিৎজা, গার্লিক ব্রেড, চকো লাভা কেক ও ডেজার্ট।

বাসাবো, তিলপাপাড়া, গোড়ান, এবং বনশ্রীর কিছু অংশের গ্রাহকের দেওয়া ঠিকানায় ডোমিনো’জ পিৎজা ৩০ মিনিটে খাবার সরবরাহ করার সুবিধা বাসাবো আউটলেট থেকেও পাওয়া যাবে বলে জানিয়েছে এ কোম্পানি।

নতুন এই স্টোর উদ্বোধনের সময় ডোমিনো’জ বাংলাদেশের ম্যানেজমেন্ট টিম ও অন্যান্য অংশীদারদের সাথে উপস্থিত ছিলেন ‘আপন ফাউন্ডেশন’ এর ছাত্র-ছাত্রীরা।

বাংলাদেশে ডোমিনো’জ পিৎজার জন্য মাস্টার ফ্র্যাঞ্চাইজি হিসেবে কাজ করছে জুবিল্যান্ট ফুডওয়ার্কস লিমিটেড (জেএফএল)। তারা কার্যক্রম শুরু করে ২০১৯ সালের ফেব্রুয়ারিতে।

বাসাবো শাখা উদ্বোধনের সময়ে জেএফএল এর ব্যবস্থাপনা পরিচালক সৌমিল মেহতা বলেন, “ডোমিনো’জ পিৎজা খুব দ্রুতই বাংলাদেশে সম্প্রসারিত হচ্ছে এবং বাসাবোতে আমাদের স্টোর খোলার জন্য আমরা অনেক গর্বিত।’’

ডাইন-ইন, ডেলিভারি এবং টেক-অ্যাওয়ে সেবার মাধ্যমে ঢাকার বিভিন্ন প্রান্তের গ্রাহকরা এ পিৎজার স্বাদ নিতে পারেন।

এছাড়াও প্লে স্টোর থেকে ‘Domino’s Pizza Bangladesh’ অ্যাপটি ডাউনলোড করে হোম ডেলিভারির সুবিধা রয়েছে। কোম্পানির ওয়েবসাইট  m.dominos.com.bd থেকে সরাসরি অথবা 16656 নম্বরে কল করেও অর্ডার করতে পারেন গ্রাহক।

ঢাকার ধানমন্ডি, পান্থপথ, উত্তরা, বনানী, মোহাম্মদপুর, ওয়ারী, লক্ষ্মীবাজার, মিরপুর ১২, মিরপুর ২, খিলগাঁও, যমুনা ফিউচার পার্ক, গুলশান ১ এবং ইস্কাটনেও এর আউটলেট রয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ১৯৬০ সালে প্রতিষ্ঠিত ডোমিনো’জ পিৎজা ৯০টির বেশি মার্কেটে ব্যবসা করছে। এসব দেশে তাদের ১৮ হাজার ৩০০টির বেশি স্টোর রয়েছে। ২০২০ সালে বিশ্বব্যাপী এ কোম্পানির বিক্রির পরিমাণ ছিল ১৬ দশমিক ১ বিলিয়ন ডলারের বেশি।