বাণিজ্যমেলায় বিকাশে পরিশোধে ছাড়

অফার চলবে মেলার শেষ দিন পর্যন্ত।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Jan 2023, 04:17 PM
Updated : 19 Jan 2023, 04:17 PM

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় টিকেট ও বিভিন্ন পণ্য কেনায় বিকাশে মূল্য পরিশোধে ক্যাশব্যাক ও বিনামূল্যে প্রবেশসহ আকর্ষণীয় অফার দিচ্ছে মোবাইলে আর্থিক সেবাদাতা কোম্পানি বিকাশ।

ঢাকার পূর্বাচল উপশহরে মাসব্যাপী বাণিজ্য মেলায় প্রবেশ টিকেট, মেলায় যাতায়াতকারী বিআরটিসি বাসের টিকেট এবং পার্কিং টিকেটের দাম বিকাশে পরিশোধ করলে ৫০ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক দেওয়া হচ্ছে বলে বৃহস্পতিবার সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে কোম্পানি।

এছাড়া বিকাশের বুথে গিয়ে নতুন অ্যাকাউন্ট খুলে বা কার্ড থেকে বিকাশ অ্যাকাউন্টে ২ হাজার টাকা অ্যাড মানি করে প্রথম ১০০ জন দর্শনার্থী পাচ্ছেন মেলায় বিনামূল্যে প্রবেশের সুযোগ। মেলা চলার সময় একজন গ্রাহক সর্বোচ্চ ৬০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন।

টিকেটে ক্যাশব্যাক ছাড়াও মেলায় নির্দিষ্ট স্টলে পণ্য ও সেবা কিনে বিকাশে পেমেন্ট করলে রয়েছে সর্বোচ্চ ১০ শতাংশ পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাকের সুযোগ রয়েছে। মেলা চলাকালীন একজন গ্রাহক এই অফারের আওতায় সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন।

এসব অফার চলবে মেলার শেষ দিন পর্যন্ত।

এবারও মেলা প্রাঙ্গনে যেকোনো প্রাপ্তবয়স্ক নাগরিক জাতীয় পরিচয়পত্র এবং একটি পাসপোর্ট সাইজ ছবি নিয়ে বিকাশ বুথে বিনামূল্যে বিকাশ অ্যাকাউন্ট খোলার সুযোগ পাচ্ছেন। রয়েছে ক্ষুদ্র উদ্যোক্তাদের জন্য পার্সোনাল রিটেইল অ্যাকাউন্ট খোলার সুবিধা। একই সঙ্গে মেলা প্রাঙ্গনে রয়েছে ক্যাশ ইন ও ক্যাশ আউটের সুবিধাও।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক