ঈদ কেনাকাটায় ডিসকাউন্ট দিচ্ছে বিকাশ

সর্বোচ্চ ১০ শতাংশ ডিসকাউন্ট পাওয়ার সুযোগ দিচ্ছে মোবাইলে আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠানটি।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 March 2024, 03:15 PM
Updated : 31 March 2024, 03:15 PM

রমজান ও ঈদের অনলাইন ও অফলাইন কেনাকাটায় আকর্ষণীয় ডিসকাউন্ট ও ক্যাশব্যাক অফার নিয়ে এসেছে মোবাইলে আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান বিকাশ।

রোববার সংবাদ বিজ্ঞপ্তিতে বিকাশ জানিয়েছে, দেশের সুপরিচিত ব্র্যান্ড থেকে শুরু করে বিভিন্ন অনলাইন ও অফলাইন দোকান থেকে পোশাক, জুতা, ইলেকট্রনিক ডিভাইস ও অ্যাকসেসরিজ কেনা ছাড়াও, রেস্টুরেন্টে ইফতার ও সেহরি অর্ডার, দৈনন্দিন গৃহস্থালির ব্যবহার্য পণ্য, অনলাইনে বাসের টিকেট কেনা, সেলুন ও বিউটি পার্লারে সাজসজ্জার বিল বিকাশে পরিশোধ করলেও এই ডিসকাউন্ট ও ক্যাশব্যাক অফার উপভোগ করা যাবে।

ঈদের কেনাকাটায় নির্দিষ্ট মার্চেন্টে বিকাশ পেমেন্ট করার সময় ইংরেজিতে কুপন কোড ‘E24’ যোগ করলেই পাওয়া যাবে ১০ শতাংশ ডিসকাউন্ট, যা সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত। এই ডিসকাউন্ট দিনে ২ বার (২০০ টাকা পর্যন্ত) এবং অফার চলাকালীন ৫ বার (৫০০ টাকা পর্যন্ত) উপভোগ করা যাবে।

দেশের শীর্ষস্থানীয় সুপারস্টোর থেকে প্রয়োজনীয় কেনাকাটায় ন্যূনতম ১৫০০ টাকা বিকাশ পেমেন্ট করে গ্রাহক পেতে পারেন ৫০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট কুপন যা দিনে এক বার এবং অফার চলাকালীন তিন বার নিতে পারবেন।

দেশজুড়ে স্বপ্নের সুপারস্টোর থেকে কেনাকাটা করে কমপক্ষে ২০০০ টাকা বিকাশ পেমেন্ট করলেই ১০০ টাকা ডিসকাউন্ট কুপন, যা দিনে এক বার এবং অফার চলাকালীন দুই বার নেওয়া যাবে। 

ঈদের ছুটিতে বাড়ি যাওয়ার জন্য যাত্রী (Jatri) থেকে অনলাইনে বাসের টিকেট কিনে ন্যূনতম ৮০০ টাকা বিকাশ পেমেন্টে পাওয়া যাবে ১০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক।

ক্যাম্পেইনভেদে বিকাশ অ্যাপ, পেমেন্ট গেটওয়ে অথবা *247# ডায়াল করে সফলভাবে পেমেন্টের ক্ষেত্রে অফারগুলো উপভোগ করতে পারবেন গ্রাহকরা। সবগুলো পেমেন্ট ক্যাম্পেইন চলবে ঈদের দিন পর্যন্ত। এই ঈদের কেনাকাটায় বিকাশ পেমেন্টে বিভিন্ন অফার দেখে নেয়া যাবে https://www.bkash.com/campaign/search?category=grocery-shopping%2Cramadan-offer%2Coffline-payment এই লিঙ্কে।