বিদ্যানন্দকে সঙ্গে নিয়ে রবি’র ইফতার ডোনেশন কর্মসূচি

রবির ৩৫৮ ও ৩৯৯ টাকার প্রতিটি বান্ডেল প্যাক কিনলে গ্রাহকদের পক্ষ থেকে বিদ্যানন্দ ফাউন্ডেশনের ইফতার বিতরণ ফান্ডে ৩০ টাকা করে ডোনেট করা হবে।

নিউজ ডেস্ক
Published : 29 March 2023, 08:55 AM
Updated : 29 March 2023, 08:55 AM

রমজান মাসে সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর বার্তা নিয়ে ইফতার ক্যাম্পেইনের আয়োজন করেছে রবি; ক্যাম্পেইনে রবি’র সঙ্গে রয়েছে বিদ্যানন্দ ফাউন্ডেশন।

এই আয়োজনের মাধ্যমে রবি গ্রাহকরা রমজান মাসজুড়ে রিচার্জের মাধ্যমে মানবিক কার্যক্রমে অবদান রাখার সুযোগ পাচ্ছেন। গ্রাহকদের প্রতি নির্দিষ্ট অ্যামাউন্ট রিচার্জের একটি অংশ দিয়ে বিদ্যানন্দ ফাউন্ডেশনের মাধ্যমে সুবিধাবঞ্চিত পরিবার ও এতিমদের ইফতার সরবরাহ করবে রবি।

রমজানের প্রথম দিন থেকেই গ্রাহকরা দুটি নির্দিষ্ট রিচার্জ বান্ডেল কেনার মাধ্যমে এই ক্যাম্পেইনে অংশ নিতে পারছেন।

রবির ৩৫৮ ও ৩৯৯ টাকার প্রতিটি বান্ডেল প্যাক কিনলে গ্রাহকদের পক্ষ থেকে বিদ্যানন্দ ফাউন্ডেশনের ইফতার বিতরণ ফান্ডে ৩০ টাকা করে ডোনেট করা হবে।

৩৫৮ টাকা রিচার্জে গ্রাহকরা ৫৩০ মিনিট টকটাইম ও এক জিবি ডেটাসহ নূর সাবস্ক্রিপশন উপভোগ করতে পারবেন।

আর ৩৯৯ টাকা রিচার্জে গ্রাহকদের জন্য থাকছে ১৮ জিবি ডেটা অফারসহ নূর সাবস্ক্রিপশন। উভয় ক্ষেত্রে অফারের মেয়াদ ৩০ দিন।

এ ধরনের উদ্যোগ পবিত্র রমজানের তাৎপর্য ও মূল্যবোধকে সুসংহত করবে বলে আশা করছে রবি।

এক নজরে রবি

রবি আজিয়াটা লিমিটেড (রবি) একটি পাবলিক লিমিটেড কোম্পানি, যেখানে এশিয়ার টেলিযোগাযোগ বাজারের অন্যতম কোম্পানি মালয়েশিয়াভিত্তিক আজিয়াটা গ্রুপ বারহাদ- এর ৬১ দশমিক ৮২ শতাংশ মালিকানা রয়েছে।

এছাড়া রবিতে পাবলিক শেয়ারহোল্ডারদের ১০ শতাংশের পাশাপাশি বিশ্ব টেলিযোগাযোগ বাজারের অন্যতম কোম্পানি ভারতী এয়ারটেল-এর (ভারত) শেয়ার রয়েছে ২৮ দশমিক ১৮ শতাংশ।

রবি বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর। প্রতিনিয়ত নতুন নতুন ডিজিটাল সেবা আনছে এ কোম্পানি। এসব উদ্ভাবনী সেবা সারাদেশে পৌঁছে দেওয়ার উদ্দেশ্যে রবি অব্যাহত বিনিয়োগের মাধ্যমে শক্তিশালী টেলিযোগাযোগ অবকাঠামো গড়ে তুলেছে। দেশজুড়ে ছড়িয়ে থাকা এ অবকাঠামো ডিজিটাল পণ্য ও সেবা সরবরাহের পাশাপাশি ক্রমবর্ধমান ডিজিটাল পরিবেশ গড়ে তুলতেও ভূমিকা রাখছে।

ডিসক্লেইমার
এটি একটি বিজ্ঞাপনী বার্তা; সংবাদ প্রতিবেদন নয়। এর কোনো কনটেন্টের দায় বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের নয়।