পরীমনির মাদক মামলায় সাক্ষ্যগ্রহণ পেছাল

আপিল বিভাগের স্থগিতাদেশের কারণে বিচার পিছিয়েছে।

আদালত প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Feb 2023, 12:06 PM
Updated : 27 Feb 2023, 12:06 PM

চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে বনানী থানায় দায়ের করা মাদক আইনের মামলার বিচার পিছিয়ে গেছে আপিল বিভাগের স্থগিতাদেশে।

সোমবার ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক মোহাম্মদ নজরুল ইসলাম এই চিত্রনায়িকার বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণের তারিখ পিছিয়ে আগামী ৯ জুলাই ঠিক করেছেন।

আদালতের রাষ্ট্রপক্ষের আইনজীবী মাহবুবুল হাসান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, মামলাটির সাক্ষ্যগ্রহণের জন্য সোমবার দিন ছিল। তবে এ দিন পরীমনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী আদালতকে জানান, আপিল বিভাগ থেকে মামলাটির ওপর স্থগিতাদেশ দেওয়া হয়েছে। এরপর আপিল বিভাগের স্থগিতাদেশের আদেশ দাখিল করেন আইনজীবী। আদালত পরবর্তী কার্যক্রমের জন্য ৯ জুলাই দিন ঠিক করেন।

Also Read: পরীমনির মাদক মামলায় সাক্ষ্যগ্রহণ পেছাল

পরীমনির মাদক মামলার কার্যক্রম ছয় মাস স্থগিত থাকবে বলে আপিল বিভাগের জ্যেষ্ঠ বিচাপতি মো. নুরুজ্জামানের নেতৃত্বাধীন তিন সদস্যের বেঞ্চ গত ৯ জানুয়ারি এ আদেশ দেন।

২০২১ সালে এক ব্যবসায়ীর বিরুদ্ধে ধর্ষণচেষ্টার অভিযোগ এনে তোলপাড় তুলেছিলেন চিত্রনায়িকা পরীমনি। তার কয়েক দিনের মধ্যে ওই বছরের ৪ অগাস্ট তার বাড়িতে অভিযান চালিয়ে মদ ও মাদক উদ্ধারের কথা জানায় র‌্যাব। পরে তাকে গ্রেপ্তার করে তার বিরুদ্ধে মাদকের মামলাও করে র‌্যাব। এক মাস কারাগারে থাকার পর মুক্তি পান পরীমনি।

এরপর ওই বছরের ৪ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি পুলিশের পরিদর্শক কাজী গোলাম মোস্তফা আসামি পরীমনিসহ তিন জনের বিরুদ্ধে অভিযোগপত্র জমা দেন। ২০২২ সালের ৫ জানুয়ারি পরীমনিসহ তিন জনের বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচার শুরুর আদেশ হয়।