তখন অভিযান হলে জীবিত পেতাম: নজরুলের স্ত্রী

নজরুল ইসলামের লাশ পাওয়ার পর সন্দেহভাজন অপহরণকারী আওয়ামী লীগ নেতা নূর হোসেনের বাড়িতে পুলিশের অভিযানকে ‘লোক দেখানো’ বলে দাবি করেছেন নিহতের স্ত্রী সেলিনা ইসলাম বিউটি।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 May 2014, 01:21 PM
Updated : 4 May 2014, 04:28 AM

শনিবার নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের শিমরাইলে ওয়ার্ড কাউন্সিলর নূর হোসেনের বাড়িতে পুলিশি অভিযানের প্রতিক্রিয়ায় তিনি বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “পুলিশ লোক দেখানো অভিযান চালিয়েছে।

“অপহরণের ঘটনার সঙ্গে সঙ্গে আমরা পুলিশকে জানিয়েছিলাম, কিন্তু পুলিশ কোনো ব্যবস্থা নেয়নি। ব্যবস্থা নিলে আমার স্বামীসহ অন্যদের জীবিত পাওয়া যেত।”

ওয়ার্ড কাউন্সিলর নজরুলের স্ত্রী সেলিনার মামলার প্রধান আসামি নূর হোসেনের বাড়ি থেকে ১২ জনকে আটক করেছে পুলিশ, তবে পাওয়া যায়নি তাকে। ওই বাড়ি থেকে পুলিশ একটি মাইক্রোবাসও আটক করেছে।

গত ২৭ এপ্রিল নজরুলসহ সাতজন অপহৃত হওয়ার পর সেলিনা নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর এবং সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সহসভাপতি নূর হোসেনের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছিলেন।

নজরুল ইসলামের জানাজা।

নজরুল সমর্থকদের ক্ষোভও ছিল নূর হোসেনের বিরুদ্ধে। বুধবার শীতলক্ষ্যা নদী থেকে লাশ উদ্ধারের পর বৃহস্পতিবার নূর হোসেন ব্যবসায়িক কার্যালয়ে আগুন ধরিয়ে দেয়া হয়।   

নূর হোসেনের বাড়িতে অভিযানের বিষয়ে নারায়ণগঞ্জের নতুন পুলিশ সুপার খন্দকার মুহিদ উদ্দিন সাংবাদিকদের বলেছেন, কয়েকজন গোপনে বৈঠক করছিলেন বলে খবর পাওয়ার পর এই অভিযান চালানো হয়।

এতদিন কেন অভিযান চালানো হয়নি- জানতে চাইলে তিনি বলেন, “এত দিন আমাদের কাছে খবর ছিল না। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আমরা অভিযান চালাই।”

নূর হোসেন পালিয়ে গেলেও দেশেই রয়েছেন বলে ধারণা পুলিশ সুপারের।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক