চ্যানেল ওয়ান ফের চালুর দাবিতে মানববন্ধন

চ্যানল ওয়ান-এর স¤প্রচার বন্ধের দ্বিতীয় বর্ষপূর্তিতে বেসরকারি টিলিভিশন চ্যানেলটি আবারো চালু করার দাবি জানিয়েছে এর সাবেক সাংবাদিক ও কলাকুশলী ও কর্মকর্তারা।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 April 2012, 01:56 AM
Updated : 27 April 2012, 01:56 AM
ঢাকা, এপ্রিল ২৭ (বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম)- চ্যানল ওয়ান-এর স¤প্রচার বন্ধের দ্বিতীয় বর্ষপূর্তিতে বেসরকারি টিলিভিশন চ্যানেলটি আবারো চালু করার দাবি জানিয়েছে এর সাবেক সাংবাদিক ও কলাকুশলী ও কর্মকর্তারা।
শুক্রবার সকালে জাতীয় প্রেসক্লাব প্রাঙ্গণে মানববন্ধন করে তার এই দাবি তুলে ধরেন। এ সময় তাদের হাতে চ্যানেল ওয়ানের স¤প্রচার শুরুর দাবিতে বিভিন্ন শ্লোগান লেখা প্ল্যাকার্ড দেখা যায়।
জাতীয় প্রেস ক্লাবের সভাপতি কামাল উদ্দিন সবুজ, সাধারণ সম্পাদক সৈয়দ আবদাল আহমেদ, ঢাকা রিপোর্টাস ইউনিটির সভাপতি শাখাওয়াত হোসেন বাদশা এবং আমিরুল ইসলামসহ সাংবাদিক নেতারা এ কর্মসূচিতে সংহতি প্রকাশ করেন।
চ্যানেল ওয়ানের সাবেক সাংবাদিকদের মধ্যে ইলিয়াস হোসেন, কেরামত উল্লাহ বিপ্লব, মোস্তফা আকমল, সালাহউদ্দিন মাহমুদ ও প্রযোজক ইকবাল আহমেদ খোকন মানব বন্ধনে উপস্থিত ছিলেন।
টেলিযোগাযোগ নিয়ন্ত্রক সংস্থা-বিটিআরসি চ্যানেল ওয়ানের তরঙ্গ বরাদ্দ বাতিল করে দেওয়ার পর ২০১০ সালের ২৭ এপ্রিল ওই চ্যানেলের স¤প্রচার বন্ধ করে দেওয়া হয়।
বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম/এসএম/এনএ/জেকে/১৩৫০ ঘ.