আতিকের জন্য ভোট চাইলেন অভিনেতা-অভিনেত্রীরা

ঢাকা উত্তর সিটি করপোরেশনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী মো. আতিকুল ইসলামের জন্য ভোট চাইতে দ্বারে দ্বারে গেলেন অভিনেতা-অভিনেত্রীরা।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Jan 2020, 01:49 PM
Updated : 15 Jan 2020, 01:55 PM

বুধবার রাজধানীর ফার্মগেইট এলাকা ঘুরে লিফলেট বিতরণ করে নৌকা প্রতীকে ভোট চান অভিনেত্রী ও সাবেক প্রতিমন্ত্রী তারানা হালিম, চিত্রনায়ক রিয়াজ ও নায়িকা বাঁধন।

বেলা ১১টার দিকে ফার্মগেইটের হলিক্রস স্কুলের সামনে গিয়ে অভিভাবকদের উদ্দেশে তারানা হালিম বলেন, “আমি আপনাদের স্কুলেরই ছাত্রী ছিলাম। কখনোই কিছু চাইতে আসি নাই। আজকে একটা ভোট চাইতে এসেছি।”

ফার্মগেইটের আল-রাজি হাসপাতালের সামনে থেকে প্রচার শুরুর আগে আতিকের জন্য ভোট চেয়ে বক্তব্য দেন চিত্রনায়ক রিয়াজ ।

তিনি বলেন, “আমি আপনাদের আহ্বান জানাচ্ছি, ৩০ তারিখ আপনারা সবাই নৌকা মার্কায় ভোট দেবেন। আমরা একটি প্রাণের ঢাকা, উন্নয়নের ঢাকা, গতিশীল ঢাকা করতে চাইলে আতিক ভাইয়ের কোনো বিকল্প নাই।”

গণসংযোগ শুরুর সময় এই হাসপাতালের সামনে আতিকুল ইসলাম বলেন, সামনে অনেক চ্যালেঞ্জ আছে। তবে রাজধানীবাসীকে সঙ্গে নিয়ে চ্যালেঞ্জ মোকাবিলা করে পরিকল্পিত সুন্দর ঢাকা শহর গড়ে তুলবেন তিনি।

“প্রথমেই ঢাকা শহর যানজটমুক্ত করার উদ্যোগ নেব। আমাদের প্রয়াত মেয়র আনিস ভাইয়ের যে স্বপ্ন ছিল, বাস মালিকদের সঙ্গে বসে সেই বাস রুট রেশনালাইজেশনের কাজ করতে চাই। নির্বাচিত হলে এটা অগ্রাধিকার ভিত্তিতে করতে চাই।”

সবাইকে নিয়ে মাদকের বিরুদ্ধে একটি সামাজিক আন্দোলন গড়ে তোলার পরিকল্পনাও জানান আতিকুল ইসলাম।

নগরীর জলাবদ্ধতা নিরসনে পদক্ষেপ নেওয়ার অঙ্গীকার করে তিনি বলেন, “নির্বাচিত হলে পর্যায়ক্রমে ঢাকা শহরের জলাবদ্ধতা নিরসন করব। গত নয় মাসে যথেষ্ট অভিজ্ঞতা অর্জন করেছি। এই কঠোর অনুশীলনের প্রভাব আগামীতে সুন্দরভাবে প্রয়োগ করতে পারব যদি আপনারা আমাকে নৌকা মার্কায় নির্বাচিত করেন। নৌকার কোনো ‘ব্যাক গিয়ার’ নেই। নৌকার গিয়ার শুধু উন্নয়নের গিয়ার। আশা করছি, একটি সুন্দর নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে জনগণ ভোট দিয়ে নৌকাকে নির্বাচিত করবেন।”

ফার্মগেইট, ছাপড়া মসজিদ, লুকাস মোড়, তেজগাঁও রেলগেইট ,নাবিস্কো, কুনিপাড়া, বেগুনবাড়ি এলাকায় এলাকায় গণসংযোগ করেন আতিকুল ইসলাম।