তরুণদের নিয়ে ‘লেটস টক উইথ শেখ হাসিনা’ প্রচার হবে বৃহস্পতিবার

বিভিন্ন নীতি নির্ধারণী বিষয় নিয়ে সারাদেশ থেকে দেড়শ তরুণ-তরুণীর সঙ্গে শেখ হাসিনার সরাসরি আলাপচারিতার অনুষ্ঠান ‘লেটস টক’ বিভিন্ন গণমাধ্যমে দেখানো হবে বৃহস্পতিবার।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Dec 2018, 05:36 PM
Updated : 12 Dec 2018, 05:36 PM

গত ২৩ নভেম্বর সেন্টার ফর রিসার্স অ্যান্ড ইনফরমেশন (সিআরআই) আয়োজিত ‘লেটস টক উইথ শেখ হাসিনা’ অনুষ্ঠানে প্রথমবারের মতো তরুণদের মুখোমুখি হন প্রধানমন্ত্রী।

সেদিন বিকালের ওই আয়োজনে দুই ঘণ্টার আলাপচারিতায় বিভিন্ন পেশাজীবী, উদ্যোক্তা ও শিক্ষার্থী  তরুণরা দুর্নীতিমুক্ত, লিঙ্গ বৈষম্যহীন এক উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ গড়ার স্বপ্নের কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে।

লেটস টক অনুষ্ঠানের সৌজন্যে সেদিন প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলার সুযোগ পান ফয়সাল খলিলুর রহমান।
পরে ফেইসবুকে এক পোস্টে মুদ্ধতা প্রকাশ করেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ বিভাগের এই সহকারী পরিচালক।
ফেইসবুক পোস্টের শেষে তিনি লেখেন, “শেখ হাসিনার কথা খুব মনে থাকবে। শি ইজ অ্যান অ্যামেজিং লেডি!”

তরুণদের সঙ্গে আলাপে শেখ হাসিনার বেড়ে ওঠা, বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের পর প্রতিকূল পরিস্থিতি মোকাবিলা, দলের নেতৃত্ব গ্রহণ, দেশের উন্নয়নে কাজ করাসহ বিভিন্ন বিষয় উঠে আসে।

সিআরআই তাদের ফেইসবুক পেইজে জানিয়েছে, লেটস টক উইথ শেখ হাসিনা দেখতে বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় চোখ রাখতে হবে বিটিভি, মাছরাঙা, আরটিভি, ডিবিসি, চ্যানেল২৪, গাজী টিভি, চ্যানেল আই, এটিএন নিউজ এবং সময় টিভিতে। এর অনলাইন স্ট্রিমিং দেখা যাবে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমেও।

এছাড়া  সিআরআই এবং ইয়াং বাংলার ফেসবুক পেইজেও চোখ রাখতে বলেছে সিআরআই।

লেটস টক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিআরআইর ট্রাস্টি রাদওয়ান মুজিব সিদ্দিক ববি ও নসরুল হামিদ বিপু। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ডা. নুজহাত চৌধুরী।

তরুণরা যাতে দেশের নীতি নির্ধারকদের সাথে খোলামেলা আলোচনা করতে এবং নিজেদের ভাবনা ও সমস্যাগুলোর কথা নীতি নির্ধারকদের কাছে পৌঁছাতে পারেন সেজন্য সিআরআই নিয়মিত আয়োজন করে আসছে ‘লেটস টক’। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে ও তার তথ্যপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় বেশ কয়েকবার এই অনুষ্ঠানে এসেছিলেন।